শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ওই ২৪০ জনের কাউকে ছাড়ছি না: স্বাস্থ্যমন্ত্রী বিজয় দিবসে দেশের সব মানুষকে শপথ করাবেন প্রধানমন্ত্রী শ্রীলেখার খোলামেলা ফটোশুটের ভিডিও ভাইরাল জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ১০নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ যশোরে অন্ত:স্বত্তা স্ত্রী হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড যশোরে ৬ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু খাজাঞ্চি পশ্চিম ইউনিয়ন আল ইসলাহ’র কমিটি: সভাপতি মোসাদ্দিক সম্পাদক নিজাম বর্ণাঢ্য আয়োজনে বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা

অ্যাসাইনমেন্ট ১৪ জুলাই পর্যন্ত স্থগিত

রিপোর্টারের নাম / ৯৬ বার
আপডেট সময় বুধবার, ৭ জুলাই, ২০২১, ৭:২৫ পূর্বাহ্ন

আব্বাস আলীঃ ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম আগামী ১৪ জুলাই পর্যন্ত স্থগিত করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর (মাউশি)। সারাদেশে ১৪ জুলাই পর্যন্ত কঠোর লকডাউন কার্যকর থাকায় এ দিন পর্যন্ত অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত করা হয়েছে। গতকাল মঙ্গলবার মাউশি থেকে এ সংক্রান্ত একটি নির্দেশনা জারি করা হয়েছে।

মাউশির আদেশে বলা হয়েছে, করোনা সংক্রমণের বর্তমান পরিস্থিতি বিবেচনায় সরকার ঘোষিত বিধি-নিষেধের ধারাবাহিকতায় আগামী ১৪ জুলাই পর্যন্ত ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত থাকবে।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর বাংলা, ইংরেজি, পদার্থবিজ্ঞান, পৌরনীতি ও সুশাসন, অর্থনীতি, যুক্তিবিদ্যা ও হিসাববিজ্ঞান বিষয়ের মূল্যায়ন রুব্রিক্স ও গ্রিডসহ ১ম ও ২য় সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করেছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com