মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:১১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
নির্বাহী ম্যাজিস্ট্রেট সেজে অর্থ আদায়ের অভিযোগে এক প্রতারক গ্রেফতার সাতক্ষীরায় বালিকা বিদ্যালয়ের হলরুম উদ্বোধন করলেন প্যানেল চেয়ারম্যান আমিনুর রহমান বাবু দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার এর পদন্নোতি হওয়ায় বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়নপ্রত্যাশী মোঃ খোরশেদ খান রাত পোহালেই পলাশে প্রথম উপ-নির্বাচন ইভিএম পদ্ধতি যশোরের নাভারণে ভেজাল শিশু খাদ্যসহ কারখানা মালিক আটক জাহালমের ক্ষতিপূরণের রায় স্থগিত চেয়েছে ব্রাক ব্যাংক বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নরসিংদীর উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ নরসিংদীর বেলাব প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি জলিল, সম্পাদক হানিফ নির্বাচিত শার্শায় ৫ দফা দাবিতে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টটেটিভ এ্যাসোসিয়েশনের মানববন্ধন

আই পি এলে দিল্লির দুইয়ে দুই, এবার নায়ক পৃথ্বী

রাজু খান / ৪৭ বার
আপডেট সময় শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০




ক্রিড়া প্রতিনিধি:  পরপর তিনদিন তিনটি ম্যাচের নিষ্পত্তি হলো বড় রানের ব্যবধানে। কলকাতা নাইট রাইডার্সকে ৪৯ রানে হারালো মুম্বাই ইন্ডিয়ানস। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ৯৭ রানে হারলো কিংস ইলেভেন পাঞ্জাবের কাছে। আর শুক্রবার চেন্নাই সুপার কিংস ৪৪ রানে হার মানলো দিল্লি ক্যাপিটালসের কাছে। টানা তিনটি এমন একতরফা ম্যাচ ২০ ওভারের ক্রিকেটের ভালো বিজ্ঞাপন নয়। করোনাভাইরাসের সংকটকালে আইপিএল কি আরব আমিরাতে গিয়ে হারিয়ে ফেললো প্রতিদ্বন্দ্বিতার ঝাঁজ? এ তিন ম্যাচে তিন দল যেভাবে অসহায় আত্মসমর্পন করেছে তাতে প্রশ্নটা উঠছেই।
শুক্রবার যেমন ধোনির চেন্নাইয়ের দৃষ্টিভঙ্গি এমন প্রশ্ন তোলার সুযোগ করে দিলো। একটা দল হাতে পাঁচ উইকেট রেখে যখন শেষ ওভারে যায়, অথচ রান তাড়ার ধারেকাছেও থাকে না, টি-টোয়েন্টি ক্রিকেটে সেটি তখন ‘অপরাধের’ পর্যায়ে পড়ে। দিল্লির ১৭৫ রান তাড়া করে চেন্নাই শেষ ওভারে গেল ৬ বলে ৪৯ রান তোলার প্রয়োজনীয়তা নিয়ে। একটা অর্থহীন রান তাড়া। আসলে চেন্নাইয়ের জন্য ম্যাচ শেষ হয়ে গিয়েছিল ১০ ওভারের পরেই। ফাফ ডু প্লেসি ও কেদার যাদব যদি ১১তম ওভার থেকেই চালিয়ে চার-ছক্কার ফুলঝুরি ছোটাতে পারতেন তাহলে সম্ভব হতো। কিন্তু তারা এর পরের তিন ওভারে মারতে পেরেছেন দুটি মাত্র চার।
দুবাই ক্রিকেট স্টেডিয়ামে কৃত্রিম আলোর নিচে হেটমায়ারের হাত থেকে ডু প্লেসির ক্যাচটি পড়া ছাড়া চৌকষ পারফরম্যান্সই করেছে দিল্লি। জয়ের মঞ্চটা সম্ভবত গড়ে ফেলেছিল তারা টস হেরেও ব্যাটিংয়ে গিয়ে। এবং সেখানে দুই ওপেনারই তাদের আসল নায়ক। বিশেষ করে পৃথ্বী শ। ম্যান অব দ্য ম্যাচ পৃথ্বী ৪৩ বলে ৬৪ করেছেন পীযূষ চাওলার লেগস্পিনে স্টাম্পড হওয়ার আগে। নয়টি চার ও একটি ছক্কা ছিল তার ইনিংসে। রিভার্স সুইপ করতে গিয়ে এলবিডব্লিউ শিখর ধাওয়ান, ২৭ বলে করেছেন ৩৫। ১০.৪ ওভারে দুজনের ওপেনিং জুটিটি ছিল ৯৪ রানের। এখান থেকে দুশো পেরোনো উচিত যেকোনও দলের। শেষ পর্যন্ত ঋষভ পন্ত ও আইয়ার তাদের নিয়ে গেছেন ১৭৫ রানে। এটাই অনতিক্রম্য ছিল চেন্নাইয়ের কাছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত







Theme Created By ThemesDealer.Com