শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন

আজ শুরু বাংলাদেশ-নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ

রিপোর্টারের নাম / ২৭ বার
আপডেট সময় বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

ডেস্ক রিপোর্টঃ টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে হারানোর স্বাদ প্রথমবারের মতো পেয়েছে বাংলাদেশ। সেটা আবার নিজেদের মাঠে। টার্নিং উইকেটে অতিথি অজিদের ব্যাট-বলের দুরন্ত পারফরম্যান্সে নাজেহাল করে ছেড়েছে টাইগাররা। ক্যাপ্টেন মাহমুদউল্লাহ রিয়াদের দল সিরিজ জিতেছে ৪-১ ব্যবধানে।

তার আগে জিম্বাবুয়ে সফর থেকেও টি-টোয়েন্টি সিরিজ ট্রফি নিয়ে ফিরেছে টাইগাররা। সঙ্গে ঘরে এসেছে টেস্ট ও ওয়ানডে সিরিজ ট্রফি। প্রথমবারের মতো বিদেশের মাটিতে তিন সংস্করণে সিরিজ জয়ের অভিজ্ঞতা এখনো বেশ তরতাজা। দেশ ও দেশের বাইরের সফল্যকে মাথায় রেখে উজ্জীবিত লাল-সবুজের প্রতিনিধিরা। ভালো খেলার আত্মবিশ্বাস নিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে আজ মাঠে নামছে বাংলাদেশ।

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ শুরু হচ্ছে আজ বুধবার, ১ সেপ্টেম্বর। খেলা হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। ম্যাচ মাঠে গড়াবে বিকেল ৪টায়। নিউজিল্যান্ড সিরিজের মাধ্যমে বিশ্বকাপের প্রস্তুতিটাও সেরে ফেলতে চায় টাইগাররা। টি-টোয়েন্টির বৈশ্বিক মহাযজ্ঞে নিজেদের সার্মথ্য আর দক্ষতাটা ঝালিয়ে নিতে চায় স্বাগতিকরা। বাড়াতে যায় আত্মবিশ্বাস।

একটা আক্ষেপও ঘোচাতে চায় লাল-সবুজের প্রতিনিধিরা। টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডকে এখনো হারাতে পারেনি বাংলাদেশ। এই সিরিজেই সেই অধরা জয়টা ছিনিয়ে নিতে চায় মাহমুদউল্লাহরা। এ সংস্করণে কিউইদের কাছে দশ ম্যাচ হারের তেতো অভিজ্ঞতাটা এবার ভুলতে চায় দেশের দামাল ছেলেরা। নিউজিল্যান্ডের দ্বিতীয় সারির দল পেয়ে ম্যাচ জেতার স্বপ্নটাও বড় করে দেখছেন টাইগাররা।

বাংলাদেশ-নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ সূচি

তারিখ ম্যাচ ভেন্যু সময়

১ সেপ্টেম্বর প্রথম মিরপুর বিকেল ৪টা
৩ সেপ্টেম্বর দ্বিতীয় মিরপুর বিকেল ৪টা
৫ সেপ্টেম্বর তৃতীয় মিরপুর বিকেল ৪টা
৮ সেপ্টেম্বর চতুর্থ মিরপুর বিকেল ৪টা
১০ সেপ্টেম্বর পঞ্চম মিরপুর বিকেল ৪টা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com