শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১০:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে ভবন নির্মাণ, পুলিশের হস্তক্ষেপে কাজ স্থগিত বিশ্বনাথে এবিসি ইংলিশ ইনষ্টিটিউটের সেমিনার সম্পন্ন বিশ্বনাথে শীত বস্ত্র বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া চাকিরপশার ইউপি নির্বাচনে রানু সোহরাওয়ার্দীর নির্বাচনী সভায় জনতার ঢ্ল প্রথমবারের মতো নারী বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশ রাজাপুরে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতিককে বিজয়ী করতে আইসিটি প্রতিমন্ত্রী নির্দেশ হাফ পাসের দাবিতে পুরান ঢাকায় বিক্ষোভ মিছিল সিরাজগঞ্জ-৬ শাহজাদপুর আসনের এম পি প্রফেসর কবিতাকে  ফুলেল শুভেচছায় বরণ করলো শাহজাদপুরবাসি   মণিরামপুরের খেদাপাড়া ইউপিতে জনপ্রিয়তায় এগিয়ে স্বতন্ত্র প্রার্থী শান্ত

আদালতের রায় উপেক্ষা করে জোড়পূর্বক জমি দখল করে ঘর নির্মাণ

নাসিনা সুলতানা রিতা / ১০৮ বার
আপডেট সময় মঙ্গলবার, ১ জুন, ২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার টেংগারচর ইউনিয়নের মধ্য ভাটেরচর গ্রামে একটি প্রভাবশালী সিন্ডিকেটের কারসাজিতে মহামান্য আদালতের রায় উপেক্ষা করে পুলিশের নিষেধাজ্ঞা থাকার পরেও অবৈধভাবে ৩০/৪০ জন লোক নিয়ে জোড়পূর্বক অবৈধভাবে অন্যের জায়গা দখলের অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাস্থলে সরেজমিনে দেখা যায় বিবাদী রাজেস তার সিন্ডিকেটের সহায়তায় অর্ধশতাধিক লোকজন নিয়ে অবৈধ ক্ষমতাবলে বাদী সাইদুল বাশারের জায়গা জমি দখল করে ঘর নির্মাণ করে। বাদীর অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে কাজ বন্ধ করে দেয়। পরে পুলিশ স্থান ত্যাগ করার পর তারা (দখলাদর চক্র) আবার পুনরায় সংগঠিত হয়ে কাজ শুরু করে এবং অবৈধ দখল চলমান রাখে।

অভিযোগকারী বাদী সাইদুল বাশার বলেন গত ২০১৮ সালে দখলকারী রাজেস এই জমি নিয়ে আদালতে আমার বিরুদ্ধে দেওয়ানী মামলা রুজ করে। তার প্রেক্ষিতে গত বছর অক্টোবর ২০২০ সালে মহামান্য আদালত আমার পক্ষে রায় প্রদান করে। অথচ সেই রায় উপেক্ষা করে আদালতকে বৃদ্ধাগুলি দেখিয়ে অদৃশ্য ক্ষমতা বলে আজ তারা লোকজন নিয়ে জোড় পূর্বক ভাবে আমার পৈত্রিক সম্পত্তি দখল করে। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়াতে তাদের সাথে বিবাদে না জড়িয়ে বিষয়টি পুলিশকে অবগত করি। পুলিশ পদক্ষেপ নেওয়ার পরেও তারা পুলিশ কে অবজ্ঞা করে অবৈধ দখল কাজ চালায়।

বিবাদী সূত্র জানায় আমাদের কাগজপত্র ঠিক রয়েছে। আমরা আমাদের ক্রয় করা সম্পত্তিতেই বৈধ উপায়ে বাড়ী নির্মাণ করছি।

এই বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ রইচ উদ্দিন বলেন গত তিন দিন আগে উভয় পক্ষের মধ্যে বিবাদের একটি অভিযোগ পেয়েছি। আজ তাদের এই কর্মকান্ডের প্রেক্ষিতে ঘটনাস্থলে দফায় দফায় পুলিশ পাঠিয়েছি। তদন্ত ও আইনগত প্রক্রিয়া চলমান।

Like (0)





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com