মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
যশোরে প্রধানমন্ত্রীর জন্মদিনের দিন দু’যুবক ছুরিকাহত যশোরে ঘর ঝাড়ু দিতে যেয়ে গৃহবধূর মৃত্যু যশোরে পুকুরে পড়ে শিশুর মৃত্যু শার্শায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন ও দোয়া অনুষ্ঠান পালন রাজাপুরে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিকরগাছার বায়সা নতুন বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন পালিত রাজারহাটে আন্তর্জাতিক তথ‍্য অধিকার দিবস পালিত বঙ্গবন্ধু’র কন‍্যা শেখ হাসিনার ৭৫তম জন্ম দিনে ছাত্রলীগের আনন্দ র‍্যালী ও বৃক্ষরোপণ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে জনগনকে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি লামাকাজীতে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার কোবিড-১৯ এর টিকা প্রদান

বিকাশের আর্থিক লেনদেন বন্ধ!

রিপোর্টারের নাম / ২৩২ বার
আপডেট সময় রবিবার, ১৮ জুলাই, ২০২১
বিকাশ
ছবি-সংগৃহীত

ডেস্ক রিপোর্টঃ দেশে সবচেয়ে বড় আর্থিক লেনদেন প্রতিষ্ঠান বিকাশ এবার গ্রাহক স্বার্থ সুরক্ষায় ইভ্যালি ও আলেশা মার্টসহ ১০টি ই-কমার্সের সঙ্গে আর্থিক লেনদেন বন্ধ ঘোষনা দিয়েছে। শনিবার বিকাশের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরও পড়ুন>>নিবন্ধন ছাড়াই মিলবে টিকা

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইভ্যালি ও আলেশা মার্ট ছাড়া বাকি প্রতিষ্ঠানগুলো হলো-ধামাকা শপিং, আলাদীনের প্রদীপ, কিউকুম, বুম বুম, ই-অরেঞ্জ, সিরাজগঞ্জ শপ, আদিয়ান মার্ট ও নিডস। গ্রাহক স্বার্থ সুরক্ষায় এসব ই-কমার্স প্রতিষ্ঠানের সঙ্গে পেমেন্ট গেটওয়ে সেবা সাময়িকভাবে বন্ধ করা হয়েছে।

আরও পড়ুন>> কুষ্টিয়ায় র‌্যাবের অভিযান

এ বিষয়ে জানতে চাইলে বিকাশের কমিউনিকেশন্স বিভাগের প্রধান শামসুদ্দিন হায়দার ডালিম সমকালকে বলেন, ই-কমার্সের ক্ষেত্রে রেগুলেটর প্রদত্ত পেমেন্ট বিষয়ক নীতিমালাগুলো কার্যকর করতে আমরা নিবিড়ভাবে কাজ করে যাচ্ছি।

আরও পড়ুন>> মাদক ও প্রাইভেটকার সহ আটক ৫

এই সময়ে গ্রাহকদের স্বার্থেই কিছু মার্চেন্টের জন্য বিকাশের পেমেন্ট গেটওয়ে সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে। রেগুলেটরের নীতিমালা অনুযায়ী পেমেন্ট সিস্টেম কার্যকর হলে বিকাশ পেমেন্ট গেটওয়ে আবারো চালু করা হবে।

এর আগে এই ১০টি ই-কমার্স প্রতিষ্ঠানের সঙ্গে ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে লেনদেন বাতিল করে ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া, ঢাকা ব্যাংক ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com