মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ১০:৫২ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ

আশাশুনিতে সেফটি ট্যাঙ্ক পরিষ্কার করতে গি‌য়ে শিক্ষকসহ ৩ জনের মৃত্যু

এম নজরুল ইসলাম / ২৯ বার
আপডেট সময় শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

স্টাফ রিপোর্টার,সাতক্ষীরাঃ সাতক্ষীরার আশাশু‌নি উপ‌জেলায় সেফটি ট্যাংক পরিষ্কার করতে গি‌য়ে বাতাসে অক্সিজেন সংক‌টে এক শিক্ষকসহ তিনজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩০ জুলাই) আশাশুনি উপজেলার পুঁইজালা গ্রামে এ ঘটনা ঘটে। মৃতরা হলেন, আশাশুনি সদর ইউনিয়নের পুঁইজালা গ্রামের লক্ষীকান্ত সানার ছেলে ও পুঁইজালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ সানা (৫৬), একই গ্রামের পরিমল সানার ছেলে তপন কুমার সানা (৪০) ও সোনা দাসের ছেলে মদন দাস (৩০)।

স্থানীয় চন্দন সানা জানান, সেফটি ট্যাংক পরিষ্কারের জন্য সুইপার মদন দাস সকাল থেকে কাজ শুরু করেন। সকাল ৯টার দিকে তার কোন সাড়া না পাওয়ায় বাবা জগদীশ সানা সেফটি ট্যাংকের ভিতরে দেখতে থাকেন। বাবার কোন সাড়া না পাওয়ায় তার চাচাত ভাই তপন সানা সেফটি ট্যাঙ্কের ভিতর মুখ ঢোকান। কিছুক্ষণ পর তার কোন সাড়া না মেলায় পরে তারা জানতে পারেন ট্যাংকের ভিতর বাতাসে অক্সিজের কমে যাওয়ায় নিঃশ্বাস বন্ধ হয়ে একে একে তিনজন মুমূর্মু অবস্থায় অবস্থান করছেন।

তাদেরকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসক বিধান মন্ডলের কাছে প্রাথমিক চিকিৎসা দিয়ে দুপুর একটার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করেন। আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com