শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনামঃ

আশুলিয়ায় ভুয়া আইডি খুলে অপপ্রচার, চেয়ারম্যানের প্রতিবাদ

রিপোর্টারের নাম / ২৪৮ বার
আপডেট সময় মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় প্রতিবাদী কণ্ঠ আমি অপু ভাই ও opu vai নামের দুটি ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার চালানোর অভিযোগ করেছেন আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন মাদবর।

এর প্রতিবাদ করে ফেসবুকে ভুয়া আইডি থেকে অপপ্রচারের বিরুদ্ধে দোষীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

জানা গেছে, প্রতিবাদী কণ্ঠ আমি অপু ভাই ও opu vai নামে দুটি ফেসবুকে ভুয়া আইডি খুলে আশুলিয়া ইউনিয়ন প্রতিবাদী কণ্ঠ আমি অপু ভাই ও opu vai নামে দুটি ফেসবুকে ভুয়া আইডি খুলে আশুলিয়া ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন মাদবরের বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগের সাথে সম্পৃক্ততা সহ বিভিন্ন সময় বিভিন্ন বিষয়ে মিথ্যা ভিত্তিহীন অভিযোগ তুলে অপপ্রচারচ চালিয়ে যাচ্ছে একটি কুচক্রী মহল।

আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন মাদবর জানান, আওয়ামী পরিবারের সন্তান হয়ে আদর্শিক রাজনীতি করার পরও একটি স্বার্থান্বেষী মহল ঈর্ষান্বিত হয়ে ফেসবুকের ভুয়া আইডির মাধ্যমে মিথ্যা অপবাদ দিয়ে বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগের সম্পৃক্ততার কথা লিখে পানি ঘোলা করার অপচেষ্টা চালাচ্ছে। তিনি আরও বলেন, তিনি এ বিষয়ে থানায় আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলমান রয়েছে বলে তিনি জানান।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com