রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:১১ অপরাহ্ন

ঈদের দিন সড়ক দুর্ঘটনায় ৯জনের মৃত্যু

রিপোর্টারের নাম / ১০৩ বার
আপডেট সময় বুধবার, ২১ জুলাই, ২০২১
ছবি-সংগৃহীত

ডেস্ক রিপোর্টঃ রংপুরের তারাগঞ্জে দুই যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুই বাসের অন্তত ৫০ জন যাত্রী। তবে পবিত্র ঈদের দিন এই সড়ক দুর্ঘটনার সাথে আরও দেশে যে দুর্ঘটনা ঘটেছে তাতে সব মিলিয়ে মোট ৯জন নিহত হয়েছে।

আজ বুধবার (২১ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলা পরিষদ সংলগ্ন আনজিরন নেছা কৃষি ডিপ্লোমা ইনস্টিটিউটের সামনে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক হতাহতের নাম-পরিচয় জানা যায়নি।

আরও পড়ুন>> দেশে করোনায় মৃত্যু ও আক্রান্ত কমেছে

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পরপর নিহত ও আহতদের উদ্ধার করা হয়েছে। এদের গুরুতর আহতদের তাৎক্ষণিকভাবে তারাগঞ্জ উপজেলা কমপ্লেক্স ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, নাটোরের নলডাঙ্গা উপজেলায় মোটরসাইকেল, সিএনজি, অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক মোঃ আল আমিন (২৩) নামে একজন নিহত হয়েছে এবং জিসান নামে তিন বছরের এক শিশু গুরুতর আহত হয়েছে। বুধবার(২১ জুলাই) সকাল ৭টায় উপজেলার বাঁশভাগ গ্রামের কদমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আলামিন উপজেলার পাটুল গ্রামের রাশেদুল ইসলামের ছেলে।

আরও পড়ুন>> মালয়েশিয়ায় ৪৮জন বাংলাদেশি গ্রেপ্তার

এছাড়া, মেহেরপুরের মুজিবনগরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই জন। আজ বুধবার (২১ জুলাই) দুপুর ২টার দিকে কেদারগঞ্জ-মুজিবনগরের মাঝামাঝি মানিকনগরে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মুজিবনগর উপজেলার সোনাপুর মাঝপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে শাকিল হোসেন (২২), মিনারুল ইসলামের ছেলে শামিম হোসেন (২২) এবং গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের নিহাজুলের ছেলে মোস্তাক হোসেন (২০)।

আরও পড়ুন>> পুলিশ সদস্যের আত্নহত্যা

স্থানীয়রা তাদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিয়াদ হোসাইন তিনজনকে মৃত ঘোষণা করেন। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোনো পক্ষের অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

10 responses to “ঈদের দিন সড়ক দুর্ঘটনায় ৯জনের মৃত্যু”

  1. Zithromax says:

    Usa Pharmacy Cialis

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com