মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৪:০২ অপরাহ্ন

ঈদ বোনাসের টাকায় অসহায়দের ইফতার করালো যশোরের ৪ পুলিশ

রিপোর্টারের নাম / ৩২২ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০, ৪:০১ অপরাহ্ন

শাহারুল ইসলাম (ফারদিন), যশোর প্রতিনিধিঃ করোনাভেইরাসের কারনে অসহায় ও ছিন্নমুল মানুষের জনজীবন প্রায় থমকে গেছে। এসম মানুষের কথা এখন আর কেউ ভাবেনা। তবে এদের কথা ভেবে পাশে দাড়িয়ে এক দৃষ্টান্ত স্থাপন করেছে যশোরের ৪জন পুলিশ সদস্য। তারা তাদের ঈদ বোনাসের টাকা দিয়ে এসব ইফতার সামগ্রি প্রদান করেন। অফিসের শত ব্যস্ততার মাঝেও নিজেরা বাজার করে ইফতার সামগ্রী প্যাকেট করে বিকাল বেলা যশোর শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে ছিন্নমুল ও অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

এসময় যশোর শহরের গরীব শাহ্ মাজার, দড়াটানা মোড়, চাঁচড়া, আরবপুর,  চিত্রার মোড়, চৌরাস্তা, মনিহার, রেল গেইট, পালবাড়ী এলাকায় ইফতার সামগ্রী বিতরণ করেন।  পুলিশ মিডিয়াসেলে কর্মরত কনস্টেবল সোহেল  এর কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমাদের যশোর জেলার মাননীয় পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম মহোদয় ইতিমধ্যে করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন পর্যায়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা ও নগদ অর্থ প্রদান করে যাচ্ছেন, আমরা মুলত তার এই মহতি কার্যক্রম দেখেই এরকম একটা পদক্ষেপ নিয়েছি।

এসময় তারা পুলিশ সুপার মহোদয়ের জন্য দোয়া প্রার্থনা করেন এবং বলেন যার যতটুকু সামর্থ আছে আমরা সেই সামর্থ আনুযায়ী এসব মানুষের পাশে দাড়ায়।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com