শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০২:২২ অপরাহ্ন

এনায়েতপুরে স্বরাষ্ট্রমন্ত্রী নাসিমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোঃসোহেল রানা / ১৩৭ বার
আপডেট সময় রবিবার, ১৩ জুন, ২০২১, ২:২২ অপরাহ্ন

চৌহালী সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী নাসিম সাহেবের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরনসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মূখপাত্র, সাবেক স্বরাষ্ট্র ডাক,টেলিযোগাযোগ, গনপূর্ত গৃহায়ন ও স্বাস্থ্যমন্ত্রী আলহাজ মোহাম্মাদ সাহেবের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে রবিবার সকালে চৌহালী উপজেলার এনায়েত পুর থানা আওয়ামী লীগের কার্যালয়ে স্মরনসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এনায়েত পুর থানা আওয়ামী লীগের কার্যালয় আয়োজিত এ স্মরনসভা ও দোয়া মাহফিলে এনায়েত পুর থানা আওয়ামীলীগের( ভারপ্রাপ্ত) সভাপতি অধ্যক্ষ বজলু রশিদ সভাপতিত্বেব করেন। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন এনায়েত পুর থানা আওয়ামী লীগের( ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আজগর আলী বিএসসি।

এখানে উপস্থিত থেকে আর, বক্তব্য রাখেন, এনায়েতপুর থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ, থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপ্রতি ও স্থল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাতেম আলী মাস্টার,খুখনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাজাহান আলী মিয়া, সদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদাৎ হোসেন, স্থল ইউনিয়নের সাধারণ সম্পাদক মাইকেল হোসেন,সদিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রাসেদুল ইসলাম রাসেদ প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন, থানা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও আওয়ামীলীগের অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ ও এলাকার জনসাধারন। আলোচনাসভা শেষে সেখানে দোয়া মাহফিল অনুষ্টিত হয়।এ দোয়া মাহফিলে মোহাম্মদ নাসিম সাহেবের আত্মার মাগফিরাতের জন্য দোয়া করা হয়। এর আগে এনায়েত পুর থানা আওয়ামীলীগের কার্যালয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখমুজিবর রহমান ও মোহাম্মদ নাসিমের প্রতিকৃতিতে পূস্পমাল্য অর্পন করা হয় এবং জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com