শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:৩৫ অপরাহ্ন

এবার নারায়ণগঞ্জে ১৭ র‌্যাব সদস্য করোনায় আক্রান্ত

রিপোর্টারের নাম / ৩১৯ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০, ৪:৫৩ পূর্বাহ্ন
ছবি-সংগৃহীত

ডেস্ক রিপোর্টঃ নারায়ণগঞ্জে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর ১৭ জন সদস্যের করোনা শনাক্ত হয়েছে। উপপরিচালক, সিনিয়র সহকারী পরিচালক, দুই সহকারী পরিচালক, সৈনিকসহ ৩৯ সদস্য আইসোলেশনে আছেন। বুধবার সন্ধ্যায় র‌্যাব-১১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘র‌্যাব সদস্যদের মধ্যে উপসর্গ দেখা দিলেই হোম কোয়ারেন্টিন ও আইসোলেশনে রাখা হচ্ছে। এ মুহূর্তে র‌্যাবের ৩৯ জন সদস্য আইসোলেশনে আছেন। তাদের মধ্যে ১৭ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি।’

তিনি আরো বলেন, ‘আমার সহকর্মীরা আক্রান্ত হচ্ছেন তাই আমিও নমুনা পরীক্ষা করিয়েছি। আমার রিপোর্টে নেগেটিভ এসেছে। র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক আলেপ উদ্দিন জানান, ‘আক্রান্তদের মধ্যে করোনার কোনও উপসর্গ ছিল না। মূলত র‌্যাবের সদস্যরা জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করতে গিয়ে কোভিড-১৯ এ আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে গিয়েছেন। ফলে র‌্যাবের কেউ যদি আক্রান্ত হন, তার থেকে যেন অন্যদের মধ্যে ছড়াতে না পারে সেজন্য নমুনা পরীক্ষা করা হয়। এ পর্যন্ত র‌্যাব-১১ এর ২১১ জনের নমুনা পরীক্ষা করানো হয়েছে।

এর মধ্যে ৯০ জনের রিপোর্ট এসেছে। তার মধ্যে ১৭ জনের কোভিড-১৯ পজেটিভ আর অন্যদের নেগেটিভ এসেছে। এখনও পর্যন্ত ১২১ জনের রিপোর্ট আসেনি।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com