বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১০:১০ অপরাহ্ন
শিরোনামঃ
ওই ২৪০ জনের কাউকে ছাড়ছি না: স্বাস্থ্যমন্ত্রী বিজয় দিবসে দেশের সব মানুষকে শপথ করাবেন প্রধানমন্ত্রী শ্রীলেখার খোলামেলা ফটোশুটের ভিডিও ভাইরাল জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ১০নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ যশোরে অন্ত:স্বত্তা স্ত্রী হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড যশোরে ৬ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু খাজাঞ্চি পশ্চিম ইউনিয়ন আল ইসলাহ’র কমিটি: সভাপতি মোসাদ্দিক সম্পাদক নিজাম বর্ণাঢ্য আয়োজনে বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা

এবার হবিগঞ্জের জেলা প্রশাসক করোনা আক্রান্ত

রিপোর্টারের নাম / ৪৮৪ বার
আপডেট সময় সোমবার, ৪ মে, ২০২০, ২:৫৬ অপরাহ্ন
ছবি-সংগৃহীত

নিজস্ব প্রতিবেদকঃ বিশ্বে মহামারি নভেল করোনাভাইরাসের আক্রন্ত থেকে বাদ যাচ্ছেনা কেউ। তারি ধারাভাকতায় এবার হবিগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ কামরুল হাসান করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে তিনিসহ জেলা প্রশাসনের মোট ৫জন কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। আজ সোমবার (০৪ মে) রাত ৮টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জের সিভিল সার্জন ডা. একেএম মোস্তাফিজুর রহমান।

তিনি জানান- সোমবার প্রাপ্ত রিপোর্টে জেলা প্রশাসকের করোনা সনাক্ত হয়। বর্তমানে তিনি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তবে অধিকত নিশ্চিতের জন্য তার নমুনা আবারও সংগ্রহ করা হয়েছে। এর আগে প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে আক্রান্ত হন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট, বানিয়াচংয়ের সহকারী কমিশনার (ভূমি) ও জেলা প্রশাসকের নাজির। তারা সকলেই মাঠ পর্যায়ে কর্মরত ছিলেন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, হবিগঞ্জ জেলায় মোট করোনা ভাইরাসে (কভিড-১৯) আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ৭৪ জনে। এদের মধ্যে ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মী ২৩ জন। সরকারি কর্মকর্তা-কর্মচারী ৮ জন। বাকিরা নানা শ্রেণি-পেশার মানুষ।





আপনার মতামত লিখুন :

13 responses to “এবার হবিগঞ্জের জেলা প্রশাসক করোনা আক্রান্ত”

  1. Cialis says:

    levitra user reviews

  2. Erentee says:

    http://buystromectolon.com/ – ivermectin for goats

  3. Stromectol says:

    Levitra Canada Free Trial

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com