সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৮:৫৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
ঝালকাঠি জেলা কৃষক লীগের সভাপতির নিজ গ্রামে নিজ উদ্দ্যেগে ঈদুল আযহা উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত ঝালকাঠিতে ইয়ুথ এ্যাকশন সোসাইটির ঈদ পূর্নমিলনী ও বন্ধু দিবস পালিত ঝালকাঠির ভাসমান পেয়ারা বাগান ঘুরে আসুন একদিন ফ‌রিদপু‌রের চাঁদপ‌ু‌রে মাদক বি‌রোধী মানববন্ধ‌ন কুষ্টিয়ায় অতিরিক্ত ভাড়া নেওয়ায় রোজিনা এন্টারপ্রাইজকে জরিমানা কুষ্টিয়ার স্বাস্থ্যকর্মীকে জোরপূর্বক যৌন হয়রানির অভিযোগ, আটক ১ তালায় মহিলা বিষয়ক কর্মকর্তার হস্তক্ষেপে বন্ধ হলো বাল্য বিয়ে উত্তর বিশ্বনাথের পাকা রাস্তার বেহাল দশা, দেখার কেউ নেই সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ হতে করোনাক্রান্ত সাংবাদিকদের শুভেচ্ছা উপহার সাতক্ষীরার আট আনার দোকানদার মালেক চলে গেলেন না ফেরার দেশে

এমপি ইসরাফিল আলমের মৃত্যুতে সংসদ সদস্য বজলুল হক হারুনের শোকার্ত

স্বাধীন বার্তা২৪/ এফএস / ৫২ বার
আপডেট সময় সোমবার, ২৭ জুলাই, ২০২০

স্বাধীন বার্তা২৪ ডেস্ক: নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম আজ ২৭ জুলাই সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মরহুমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঝালকাঠি-১আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব বজলুল হক হারুন। এক শোকবার্তায় এমপি বিএইচ হারুন বলেন,মহান জাতীয় সংসদের তিন বারের এই সাংসদ মৃত্যু পর্যন্ত ছিলেন নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

তৃণমূল থেকে উঠে আসা ইসরাফিল আলম ছিলেন শ্রমজীবী মানুষের কণ্ঠস্বর। সর্বত্রই তার মত এমন দরদী মানুষের আজ খুবই অভাব।তার মৃত্যুতে আমি কেবল প্রিয় একজন সহকর্মীকেই হারাইনি, দেশ হারালো একজন প্রতিশ্রুতিশীল ও নিবেদিতপ্রাণ রাজনৈতিক নেতাকে।আওয়ামী লীগ নেতা ইসরাফিল আলম নিজের কর্মগুনেই বেঁচে থাকবেন গণমানুষের হৃদয়ে।এমপি বিএইচ হারুন আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ঝালকাঠি -১ আসনের এমপি মহোদয়ের অ্যাম্বাসেডর ও রাজাপুর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃমাহমুদুল হাসান মাহমুদ প্রেরিত শোক বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com