বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
ওই ২৪০ জনের কাউকে ছাড়ছি না: স্বাস্থ্যমন্ত্রী বিজয় দিবসে দেশের সব মানুষকে শপথ করাবেন প্রধানমন্ত্রী শ্রীলেখার খোলামেলা ফটোশুটের ভিডিও ভাইরাল জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ১০নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ যশোরে অন্ত:স্বত্তা স্ত্রী হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড যশোরে ৬ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু খাজাঞ্চি পশ্চিম ইউনিয়ন আল ইসলাহ’র কমিটি: সভাপতি মোসাদ্দিক সম্পাদক নিজাম বর্ণাঢ্য আয়োজনে বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা

কক্সবাজার জেলা যুবলীগ নেতাকে গুলি

রিপোর্টারের নাম / ৩২ বার
আপডেট সময় বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ৫:৪৯ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধিঃ কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক নেতা ও বর্তমান যুবলীগ নেতা গুলিবিদ্ধ হয়ে মারাত্মকভাবে আহত হয়েছেন। বুধবার (২৭ অক্টোবর) রাত সাড়ে ৯ টার দিকে শহরের কলাতলী সৈকতের সুগন্ধা পয়েন্টে কয়েকজন মুখোশরা অস্ত্রধারী তাকে গুলি করলে তিনি মারাত্মকভাবে আহত হন।

বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার নাম মুনাফ সিকদার। তিনি কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও জেলা যুবলীগের প্রস্তাবিত কমিটির সদস্য পদে রাখা হয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন বুধবার রাত সাড়ে নয়টার দিকে ৫/৭ জন মুখোশপরা অস্ত্রধারী সুগন্ধা পয়েন্টে তাকে উপর্যুপরি গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। হাসপাতালের আরএমও ডাঃ মোহাম্মদ শাহীন আবদুর রহমান জানান, তার শরীরে গুলির চিহ্ন রয়েছে। তার চিকিৎসা চলছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা আরো জানিয়েছেন, সরকারি দলের গ্রুপিং ও অভ্যন্তরীণ কোন্দলের কারণে এই গোলাগুলির ঘটনা ঘটতে পারে। তবে এই ঘটনার সুনির্দিষ্ট কোন তথ্য পাওয়া যায়নি। কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর উল গীয়াস জানান, ঘটনাটি কারা ঘটিয়েছে জানা যায়নি। দুর্বৃত্তদের পাকড়াও করার চেষ্টা চলছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com