রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:০৪ অপরাহ্ন
শিরোনামঃ

কবিরহাটে অসামাজিক কার্যকলাপে ধরা খেয়ে কারাগারে ৪

নোয়াখালী প্রতিনিধি / ৬৫ বার
আপডেট সময় শনিবার, ১০ জুলাই, ২০২১, ১২:৪৫ অপরাহ্ন

আটককৃত আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বাটইয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভূঞারহাট সংলগ্ন কলিম উদ্দিন বেপারী বাড়িতে এই ঘটনা ঘটে।

মোহাম্মদ দেলোয়ার হোসেনঃ নোয়াখালীর কবিরহাটে দুই নারী ও দুই যুবককে অসামাজিক কার্যকলাপ করার সময় আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

আটককৃতরা হলো, বসুরহাট পৌরসভার ২নম্বর ওয়ার্ডের রামদি এলাকার বেলায়েত হোসেনের ছেলে মো.শিহাব (২৫), কবিরহাট পৌরসভার শ্রীনদ্দী গ্রামের মান্নানের ছেলে সুমন (২৬), বাটইয়া ইউনিয়নের ইব্রাহীমের মেয়ে বিবি কুলসুম (২৮), কক্সবাজারের রামু এলাকার মো.আসমা (২০)।

আজ শনিবার (১০ জুলাই) আটককৃত আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বাটইয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভূঞারহাট সংলগ্ন কলিম উদ্দিন বেপারী বাড়িতে এই ঘটনা ঘটে।

কবিরহাট থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, স্থানীয়রা বাড়ির ভিতরে বহিরাগত লোক এনে অসামাজিক কার্যকলাপ করার অভিযোগ চার জনকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্তদের আটক করে থানায় নিয়ে আসে। স্থানীয়দের অভিযোগ তারা দীর্ঘদিন থেকে বাহির থেকে লোক এনে বাড়ির ভিতরে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে পাহারা দিয়ে তাদেরকে হাতেনাতে আটক করে।

পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীর জানান, আটককৃতদের বিরুদ্ধে এ ঘটনায় মামলা হয়েছে। শনিবার দুপুরের দিকে আটককৃতদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com