মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
যশোরে পুকুরে পড়ে শিশুর মৃত্যু শার্শায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন ও দোয়া অনুষ্ঠান পালন রাজাপুরে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিকরগাছার বায়সা নতুন বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন পালিত রাজারহাটে আন্তর্জাতিক তথ‍্য অধিকার দিবস পালিত বঙ্গবন্ধু’র কন‍্যা শেখ হাসিনার ৭৫তম জন্ম দিনে ছাত্রলীগের আনন্দ র‍্যালী ও বৃক্ষরোপণ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে জনগনকে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি লামাকাজীতে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার কোবিড-১৯ এর টিকা প্রদান বাঁশখালীতে একেএমবি টিম কর্তৃক করোনা রোগীর কাফন-দাফন সম্পন্ন বিশ্বনাথে নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের নাগরিক সচেতনতা ও সাংস্কৃতিক অনুষ্টান

করোনা, ডেঙ্গু জ্বর, মাদক, সন্ত্রাস ,বাল্যবিবাহ প্রতিরোধে ওসি’র মতবিনিময়

মুন্সীগঞ্জ প্রতিনিধি / ২৫ বার
আপডেট সময় শুক্রবার, ২০ আগস্ট, ২০২১

নাসিমা সুলতানা রিতাঃ সিরাজদিখানে বৈশ্বিক করোনা সংক্রমণ, ডেঙ্গু জ্বর, মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ প্রতিরোধে মুসল্লীদের সাথে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন এর মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

পাশাপাশি উপজেলার প্রতিটি বীট অফিসার নিজ নিজ ইউনিয়ন বীট এলাকার জামে মসজিদের এবিষয়ে মতবিনিময় করেন।

শুক্রবার ২০ আগষ্ট জুম্মায় উপজেলার জৈনসার ইউনিয়নের ভাটিমভোগ দক্ষিণ পাড়া পুরাতন জামে মসজিদে জুম্মার নামাজের পরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ-সময় ভাটিমভোগ দক্ষিণ পাড়া পুরাতন জামে মসজিদের জুম্মার নামাজের পরে উপস্থিত মুসল্লীদের উদ্দেশ্যে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন তার বক্তব্যে বলেন সারা বিশ্বব্যাপী করোনা মহামারী সাথে যোগ হয়েছে ডেঙ্গু জ্বর এই মহামারীতে মৃত্যুর মিছিল বেড়েই চলেছে।

করোনা মহামারী প্রতিরোধ করতে হলে আমাদের স্বাস্থ্য সচেতন হতে হবে। বিনা প্রয়োজনে অহেতুক বাড়ির বাহির হওয়া যাবেনা। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। পাশাপাশি আপনার আশেপাশের ঝোপঝাড় কেটে ও জমে থাকা পানি পরিস্কার রাখতে হবে।

মনে রাখবেন আপনি আপনার পরিবারের জন্য পবিত্র নিয়ামত আপনি আক্রান্ত হলে আপনার পরিবারের সবাই আক্রান্ত হবে।আসুন আমরা স্বাস্থ্য সচেতন হই।বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে সোচ্চার।

একজন মাদকসেবী একটি পরিবারের কান্না। মাদক নির্মুলে সমাজের সকলে এগিয়ে আসতে হবে।একজন মাদকসেবী একটি পরিবার ও একটি সমাজ ও নষ্ট করে দেয়।

সমাজে একজন আরেকজনের সাথে ঝগড়াঝাটি হতেই পারে কিন্তু সমাজের বাকী সবার কর্তব্য হলো ঝগড়াঝাটি মিটমাট করে সমাজে শান্তি ফিরিয়ে আনা। শুধু পুলিশের দিকে তাকিয়ে থাকলে হবেনা সমাজের সবাইকে শান্তির পক্ষে এগিয়ে আসতে হবে।

এ-সময় তিনি উপজেলার প্রতিটি মসজিদের ইমাম সাহেবদের প্রতি ওয়াক্তে মুসল্লীদের করোনা ও ডেঙ্গু সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য সচেতন হওয়ার ও মাদক সন্ত্রাস নির্মুল,বাল্যবিবাহ রোধে পরামর্শ দেওয়ার ও আহ্বান জানান।

এ-সময় মুসল্লীদের সাথে নামাজ আদায় করেন মসজিদ কমিটির সভাপতি হাজী আব্দুর রাজ্জাক হাওলাদার,সহসভাপতি মোঃ ইদ্রিস হাওলাদার,

সাধারণ সম্পাদক হাজী মোঃ সাইজুদ্দিন হাওলাদার,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি জামান শাহিন হাওলাদার রতন, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক তরুন লীগ সভাপতি মো: মামুন হাওলাদার সহসভাপতি হাসান হাওলাদার।

জুম্মার নামাজ পরিচালনা করেন ভাটিমভোগ দক্ষিণ পাড়া পুরাতন জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ ওমর ফারুক





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com