মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
যশোরে প্রধানমন্ত্রীর জন্মদিনের দিন দু’যুবক ছুরিকাহত যশোরে ঘর ঝাড়ু দিতে যেয়ে গৃহবধূর মৃত্যু যশোরে পুকুরে পড়ে শিশুর মৃত্যু শার্শায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন ও দোয়া অনুষ্ঠান পালন রাজাপুরে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিকরগাছার বায়সা নতুন বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন পালিত রাজারহাটে আন্তর্জাতিক তথ‍্য অধিকার দিবস পালিত বঙ্গবন্ধু’র কন‍্যা শেখ হাসিনার ৭৫তম জন্ম দিনে ছাত্রলীগের আনন্দ র‍্যালী ও বৃক্ষরোপণ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে জনগনকে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি লামাকাজীতে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার কোবিড-১৯ এর টিকা প্রদান

কিশোরী ধর্ষণ মামলার পলাতক আসামিকে মেঘনা নদীর নৌকা থেকে আটক করল পুলিশ

মোহাম্মদ দেলোয়ার হোসেন / ২৫ বার
আপডেট সময় বুধবার, ১৮ আগস্ট, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদীর নৌকা থেকে কিশোরী (১৩) ধর্ষণ মামলার আসামিকে আটক করেছে পুলিশ।
গ্রেফতারকৃত মো.সুমন (১৯) উপজেলার চরঈশ্বর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের ফরাজী গ্রামের জাকের হোসেনের ছেলে।

বুধবার (১৮ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সাগরিকা রহমত বাজার এলাকা সংলগ্ন মেঘনা নদীর একটি বোট থেকে পুলিশ তাকে আটক করে।
মামলা সূত্রে জানা যায়, ধর্ষক সুমন গত (২১ জুলাই) রাতে তাদের বাড়ির পাশের পঞ্চম শ্রেণির ছাত্রীকে (১৩) তাদের বসত ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

পরে এ ঘটনায় অভিযুক্ত আসামির বিরুদ্ধে গত (১২ জুলাই) হাতিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়। হাতিয়া থানায় মামলা নং-১১। মামলার পর থেকে ধর্ষক সুমন পলাতক ছিল।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মেঘনা নদীর একটি বোট থেকে ধর্ষক সুমনকে আটক করে পুলিশ। সে সেখানে পালিয়ে ছিল। বৃহস্পতিবার সকালে তাকে ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com