রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন

কুলিয়ারচরে মামলার ২৪ ঘন্টায় আসামী গ্রেফতার

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ৭৫ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

মুহাম্মদ কাইসার হামিদঃ কিশোরগঞ্জের কুলিয়ারচরে মোবাইল ফোন চুরির ঘটনায় মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে জাহের ওরুফে মস্তোফা (৩৬) নামক এক চোরকে চোরাইকৃত মোবাইলসহ আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ ও অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করে দৃষ্টান্ত স্থাপন করেছে পুলিশ।

আটককৃত জাহের ওরুফে মস্তোফা (৩৬) নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার রানিয়াজান গ্রামের মৃত মতি মিয়ার ছেলে বলে জানা যায়।

মঙ্গলবার (১৩ জুলাই) ২টি মোবাইল চুরির অভিযোগে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং-০৮। মামলা দায়েরের পর ওইদিন মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার জাফরাবাদ মোড় থেকে চোরাইকৃত দুইটি মোবাইলসহ জাহের ওরুফে মস্তোফা (৩৬) কে আটক করে বুধবার (১৪ জুলাই) ২৪ ঘন্টার মধ্যে কিশোরগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করে আসামির বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জসীট) দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

বিষয়টি নিশ্চিত করে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম সুলতান মাহামুদ জানান, মামলার বিচার কাজ দ্রুত সময়ের মধ্যে শেষ করার লক্ষ্যে আমরা দ্রুত তদন্তকাজ শেষ করে আদালতে চার্জশিট দিতে চেষ্টা চালিয়ে যাচ্ছি। ২৪ ঘণ্টার মধ্যে আদালতে মোবাইল চুরির মামলার চার্জশিট জমা দেয়া আমাদের সেই চেষ্টারই একটি অংশ।

জানা যায়, উপজেলার পূর্ব আব্দুল্লাহপুর গ্রামের মোছা. নাহিদা আক্তারের বসত ঘরের সিধঁ কেটে ঘরে প্রবেশ করে ২টি মোবাইল চুরির অভিযোগে মামলা রুজু হওয়ার পর তাৎক্ষণিকভাবে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাইফুল্লাহ আকন্দ অভিযান চালিয়ে চুরির ঘটনায় জড়িত সন্দেহে জাহের ওরুফে মস্তোফাকে চোরাই মোবাইলসহ
গ্রেফতার করে।

অতি দ্রুততার সহিত কর্তৃপক্ষের তদন্ত তদারকি শেষে মামলার তদন্তকারী কর্মকর্তা মামলার আসামিদের বিরুদ্ধে ২৪ ঘন্টার মধ্যে কুলিয়ারচর থানার অভিযোগপত্র নম্বর-১৩৪, ধারা- ৪৫৭/৩৮০/৪১১ পেনাল কোড বিজ্ঞ আদালতে দাখিল করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com