শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৩ অপরাহ্ন

কুলিয়ারচরে ১৫ আগষ্ট দোয়া মাহফিলের মধ্যদিয়ে প্রথম কার্যক্রম শুরু

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ২৫ বার
আপডেট সময় সোমবার, ১৬ আগস্ট, ২০২১

মুহাম্মদ কাইসার হামিদঃ কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ৪নং উছমানপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬ তম শাহাদত বার্ষিকী উদযাপন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে নবনির্মিত কমপ্লেক্স ভবনে প্রথম কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু করেন ইউপি চেয়ারম্যান মো. নিজাম ক্বারী।

রোববার (১৫ আগস্ট) দুপুর আড়াই টার দিকে উছমানপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইউনিয়ন পরিষদের নবনির্মিত কমপ্লেক্স ভবন হলরুমে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উছমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নিজাম ক্বারী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র হাসান সারোয়ার মহসিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, কুলিয়ারচর ডিগ্রি কলেজের সাবেক ভিপি মো. ইকবাল হোসেন সহ ইউপি সদস্যবৃন্দ, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত শেষে ইউপি চেয়ারম্যান মো. নিজাম ক্বারী’র পক্ষ থেকে কাঙ্গালি ভোজনের আয়োজন করা হয়।

উল্লেখ্য, অনেক প্রতিক্ষার পর চলতি বছরের ৩১ জুলাই শনিবার বিকাল ৫ ঘটিকার সময় প্রধান অতিথি কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন ভার্চুয়ালী উছমানপুর ইউনিয়ন পরিষদের নবনির্মিত কমপ্লেক্স ভবন আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন। ১৫ আগষ্ট আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে নতুন কমপ্লেক্স ভবনে আনুষ্ঠানিক ভাবে কার্যক্রম শুরু করেন ইউপি চেয়ারম্যান মো. নিজাম ক্বারী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com