মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৫:৪৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
নাগরপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫ তম জন্ম দিন পালিত দীর্ঘ ২০ বছর রাস্তায় ঘুরে পোস্টার থেকে বিসমিল্লাহ ও আল্লাহর নাম সংগ্রহ করেন হোসনে আরা হেলেনা জাহাঙ্গীর আ.লীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য মনোনীত সিরাজদিখানে সড়ক দুর্ঘনায় ২ জন গুরুতর আহত চট্টগ্রাম যুবলীগের দায়িত্ব পেলেন ব্যারিস্টার শেখ ফজলে নাঈম! যুবলীগ নেতা আসলামের পক্ষথেকে অভিনন্দন কোটচাঁদপুরে দলীয় সিধান্তে আ.লীগ থেকে দুই মেয়র প্রার্থী বহিস্কার কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিল ও এ্যালকোহল যুক্ত মদ সহ ১ জন আসামী গ্রেফতার সেনবাগে এশিয়ান টিভি’র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন নোয়াখালী হাতিয়ায়  নির্যাতনের ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেপ্তার ৫ কালীগঞ্জে হলুদে ভেজাল: লাখ টাকা জরিমানা

কুষ্টিয়ার আলোচিত সোলেমান হড্যাকান্ডে আসামীর স্বীকারোক্তি

আকরামুজ্জামান আরিফ / ২৮ বার
আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১




কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার মিরপুর থানার আলোচিত সোলেমান হত্যা মামলায় আদালতে এক আসামী গতকাল মঙ্গলবার (১২ জানুয়ারী) হত্যাকাণ্ডে জড়িত থাকার দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বিকারোক্তিমুলক জবান বন্দি দিয়েছে।
উল্লেখ্য, গত বছরের ২১ ডিসেম্বর রাতে মিরপুর উপজেলার আমবাড়ীয়া ইউনিয়নের গ্রাম হালসার ভাদুর ছেলে সোলেমান (২৫) কে জবাই করে হত্যা করা হয়।
এ ঘটনায় নিহত সোলেমানের পিতা ভাদু বিশ্বাস বাদী হয়ে ২৩ ডিসেম্বর মিরপুর থানায় একটি মামলা করেন। মামলা নং-১৯।২৫ ডিসেম্বর হত্যাকাণ্ড সংঘটিত ইউনিয়নের গ্রাম হালসার মৃত আব্দুল কুদ্দুস কুটু ওরফে আক্কাচ আলীর ছেলে সোনা মিয়া (৫০) ও জাকির হোসেনের ছেলে শাকিলকে আটক করেন পুলিশ। পরে তাদের আদালতে সৌপর্দ করে ৭ দিনের রিমাণ্ডের আবেদন জানান মামলার তদন্ত কর্মকর্তা এস আই এবাদ আলী মোল্লা। গত দুইদিন আগে আদালত দুই আসামীর দুইদিন করে রিমাণ্ড মঞ্জুর করেন।
এরমধ্যে আসামী সোনাউল্লাহর রিমাণ্ড আদেশ বাতিল চেয়ে জজকোর্টে রিভিউ করেন। অপর আসামীকে পুলিশ দুই দিনের রিমাণ্ড শেষে গতকাল আদালতে হাজির করলে সে বিচারকের কাছে হত্যার দ্বায় স্বিকার করে ১৬৪ ধারার স্বিকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করে বলে মামলার তদন্ত কর্মকর্তা নিশ্চিত করেছেন।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত







Theme Created By ThemesDealer.Com