শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৬:২২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
কারাগারের ভিতর নারী নিয়ে সময় কাটানোর ঘটনায় তিনজনকে প্রত্যাহার। আওয়ামী লীগের উন্নয়নে মুগ্ধ হয়ে বিএনপি নেতার আওয়ামী লীগে যোগদান দ্রুত গতির রোগীবাহী এ্যাম্বুলেন্স খাদে পড়ে নিহত-২ কালীগঞ্জে মাহতাব উদ্দীন ডিগ্রী কলেজ ৯৪ পুর্ণমিলন অনুষ্ঠিত ঝিনাইদহ হরিশংকরপুরে আ’লীগের জনসভায় এম,পি সমি সিদ্দিকী পলাশে রাত পোহালেই প্রধানমন্ত্রীর ঘর পাচ্ছেন ২৫ পরিবার গোবিন্দগঞ্জে ডায়াবেটিক হাসপাতালের শুভ উদ্বোধন চাঁদপুরে শীতকালীন সবজির সরবরাহ বেড়েছে দামও কমেছে সাতক্ষীরা পৌর নির্বাচনে নেতা-কর্মিদের করণীয় শীর্ষক বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের মত বিনিময় সভ অনুষ্ঠিত রংপুর জেলা যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

কুষ্টিয়ার কুমারখালীতে মহানবী (সাঃ) কে নিয়ে বাজে মন্তব্য করায় আটক -১

আকরামুজ্জামান আরিফ / ১০৮ বার
আপডেট সময় শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০




কুষ্টিয়া প্রতিনিধি :-

কুষ্টিয়ার কুমারখালীতে মহানবী হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় একরামুল (৪২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার বাঁশগ্রাম বাজার থেকে তাকে আটক করা হয়। সে সদর উপজেলার কমলাপুর বাজার সংলগ্ন গোপালপুর এলাকার মৃত শাহাদতের ছেলে।

 

জানা যায়, দুইদিন আগে জহুরা খাতুন নামে একটি ফেজবুক আইডি থেকে হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি মূলক পোষ্ট দেওয়া হয়।

 

 

বিষয়টি জানাজানি হলে আটককৃত ব্যক্তিকে সন্দেহ করে আজ সন্ধায় বাঁশগ্রাম ছন্দ স্টুডিও ঘেরাও করে স্থানীয় ধর্মপ্রাণ মানুষ।পরবর্তীতে খবর পেয়ে বাঁশগ্রাম পুলিশ ক্যাম্পের সদস্যরা তাকে উদ্ধার করে হেফাজতে নেয়।

 

এতথ্য নিশ্চিত করে কুমারখালী থানার ওসি মজিবুর রহমান বলেন, ফেসবুকে হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি করা নিয়ে একরাম নামের একজন ঘিরে রেখেছিল জনগণ।খবর পেয়ে তাকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ইতিমধ্যে তাকে আনতে একটি টিম পাঠানো হয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত







Theme Created By ThemesDealer.Com