মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিলেটের পি.পি নওশাদ আহমদের সহধর্মিনীর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল ইছাপুরা ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বিশ্বনাথে ক্যান্সারে আক্রান্তের চিকিৎসা সহায়তা প্রদান করলেন প্রবাসী রাসেল আহমদ বিশ্বনাথে উপজেলা পূজা উদযাপন পরিষদের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ নোয়াখালীতে সেটেলমেন্ট অফিসারের ২৩ বছরের কারাদণ্ড শাহজাদপুরে সৌর বিদ্যুৎ চালিত সেচ প্রকল্প বাস্তবায়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত সিরাজদিখানে অবৈধ ড্রেজারে পাইপ অপসারণ রাজাপুরে স্কুলের আর্থিক অনিয়মের প্রতিবাদে ও জমি রক্ষার দাবিতে মানববন্ধন পাহাড়পুর বিষপাড়ায় পানিতে ডুবে- ডেড় বছর বয়সী শিশুর মর্মান্তিক মিত্যু ঝালকাঠিতে ১৬৯টি পূঁজা মন্ডপে প্রতিমা তৈরির কাজে কারিগররা ব্যস্ত

কুষ্টিয়ায় এফবিসিআইসি’র উদ্যোগে অক্সিজেন ও চিকিৎসা সরঞ্জামাদী প্রদান

কুষ্টিয়া প্রতিনিধি / ৩৯ বার
আপডেট সময় রবিবার, ২৫ জুলাই, ২০২১
কুষ্টিয়ায় এফবিসিআইসি'র
কুষ্টিয়ায় এফবিসিআইসি'র উদ্যোগে অক্সিজেন ও চিকিৎসা সরঞ্জামাদী প্রদান

আকরামুজ্জামান আরিফঃ কুষ্টিয়া ডেডিকেটেড হাসপাতালে দুটি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন, ১০ সেট অক্সিজেন সিলিন্ডার, মাস্ক ও চিকিৎসা সরঞ্জামাদী দিয়েছেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই।

আজ রবিবার বিকেলে কুষ্টিয়ার সিভিল সার্জন ডা: এএইচএম আনোয়ারুল ইসলামের কাছে অক্সিজেন কনসেনট্রেটর মেশিন, অক্সিজেন সিলিন্ডার, মাস্ক ও প্রয়োজনীয় সামগ্রীসমুহ হস্তান্তর করেন এফবিসিসিআই’র প্রতিনিধি ও কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি হাজী রবিউল ইসলাম।

কুষ্টিয়ায় করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের অক্সিজেনের চাহিদা পূরণে এবং এই ক্রান্তিলগ্নে এফবিসিসিআই’র সহায়তায় ও কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির উদ্যোগে এসব চিকিৎসা সরঞ্জাম বিতরণ করা হয়।

এ সময় কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি হাজী রবিউল ইসলাম বলেন, কুষ্টিয়ায় করোনা পরিস্থিতি খুবই ভয়াবহ। করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে বেগ পেতে হচ্ছে কর্তৃপক্ষকে। জেলায় প্রতিদিন করোনা রোগীর সংখ্যা বাড়ায় অক্সিজেনের প্রয়োজনীয়তা বাড়ছে। ক্রমবর্ধমান এই করোনা রোগীদের অক্সিজেন সরবরাহ করতে কুষ্টিয়ার স্বাস্থ্য দফতরকে বেশ বেগ পেতে হচ্ছে। অক্সিজেনের অভাবে প্রতিদিনই হাসপাতালে করোনা আক্রান্ত রোগী মারা যাচ্ছেন।

এজন্য আমাদের প্রিয় নেতা জননেতা মাহবুব উল আলম হানিফ এমপিসহ বিভিন্ন সংগঠন, ব্যবসায়ী, পেশাজীবি সংগঠনসমুহ এই হাসপাতালে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য অক্সিজেন সিলিন্ডারসহ চিকিৎসা সরঞ্জামাদী প্রদান করে আসছে। তারই ধারাবাহিকতায় ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর মহতি উদ্যোগে এই হাসপাতালে দুইটি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন ও ১০টি অক্সিজেন সিলিন্ডার, আড়াই হাজার মাস্ক ও অন্যান্য চিকিৎসা সামগ্রী প্রদান করেছি।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা: এএইচএম আনোয়ারুল ইসলাম জানান, অক্সিজেন কনসেনট্রেটর মেশিনটি বাতাস থেকে ২১ শতাংশ অক্সিজেন নিয়ে শতভাগ অক্সিজেন সরবরাহ করতে পারে।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ অজয় সুরেকা, মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন, কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সহ সভাপতি এস,এম,কাদেরী শাকিল, পরিচালক খন্দকার জিয়াদুল হক, মোয়াজ্জেম হোসেন মোকাররম, মুক্তারুজ্জামান চৌধুরী মুরাদ, এমএম রোকুনুজ্জামান নান্টু, খন্দকার ইকবাল মাহামুদ, হারুন অর রশিদ, মাহাবুবুর রহমান টিপু, শহিদ মুছা ও কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ প্রমুখ।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com