শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাসের হেলপার নিহত ইসকন মন্দিরে হামলা,র‌্যাবের অভিযানে আটক আরো- ৯ রাজাপুরের গৃহহীন ১১৭টি পরিবার পেল দালান ঘর কেবিষ্ট এন্ড ড্রাগিষ্টস সমিতির উপলক্ষে আলহাজ্ব ডাঃ আব্দুল হাই সরকারের স্মরণ সভা নলছিটিতে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে বিশেষ আইনশৃঙ্খলা সভা সারাদেশে সনাতনী ধর্মাবলম্বীদের উপর হামলা, হত্যা অগ্নিসংযোগের প্রতিবাদে মানববন্ধন বন্যার্তদের মাঝে উপজেলা চেয়ারম্যানের বাপ্পি ত্রাণ বিতরণ জেলা ছাত্রলীগের কমিটিকে স্বাগত জানিয়ে বিশ্বনাথে উপজেলা ছাত্রলীগ বাংলাদেশের ওপর থেকে ভিসা নিষেধাজ্ঞা তুলে নিয়েছে দক্ষিণ কোরিয়া ফের পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে মোটরসাইকেলে আগুন

কুষ্টিয়ায় ঠিকাদারকে হাতুড়িপেটানোর ঘটনায় আটক -৩

কুষ্টিয়া প্রতিনিধি / ৪১ বার
আপডেট সময় বুধবার, ৪ আগস্ট, ২০২১

আকরামুজ্জামান আরিফঃ কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে ঠিকাদারকে হাতুড়ি পেটার ঘটনার সাথে জড়িত তিন জনকে র‌্যাব আটক করেছে।

মঙ্গলবার (০৩ আগস্ট) দুপুরে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে এদেরকে আটক করে। কুষ্টিয়া ইউনিটের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকার হাতিয়া গ্রামের হানিফ মন্ডলের ছেলে মো. মোকাদ্দেস হোসেন (৪১), শহরের চৌড়হাসের মৃত রওশন আলী শি^াসের ছেলে আমিরুল ইসলাম বিল্টু (৪৫) এবং শহরের পূর্ব মজমপুর এলাকার সকাল-সন্ধ্যা গলির শওকত ইসলামের ছেলে মো. জহুরুল ইসলাম (২৮)।

র‌্যাব-১২ কুষ্টিয়া ইউনিটের কোম্পানী কমান্ডার স্কোয়ার্ডন লিডার মোহাম্মদ ইলিয়াস খান তিনজনকে আটকের এই ব্যাপারে তিনি আরও জানান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এরা ঠিকাদার শাহিদুর রহমান মিন্টুকে হামলার কথা স্বীকার করেছে। একই সাথে হামলার পরিকল্পনাকারী এবং হুকুমদাতা হিসেবে স্থানীয় দু’জন রাজনৈতিক নেতসহ আরো কয়েকজনের নাম বলেছে।

এ বিষয়ে মামলা হওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে। র‌্যাব জানায়, ভয়ে নির্যাতনের শিকার ঠিকাদার শাহিদুর রহমান মিন্টু প্রথমে মামলা করতে রাজি না হলেও পরে অভয় দেয়ায় তিনি এ ঘটনায় থানায় মামলা করতে রাজি হয়েছেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম জানান, ঠিকাদারকে নির্যাতনের ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলার বাদি হচ্ছেন নির্যাতনের শিকার ঠিকাদার শাহিদুর রহমান মিন্টু।

উল্লেখ্য, গতকাল সোমবার দুপুর ১২টার দিকে কুষ্টিয়া এলজিইডি অফিসের সামনেই প্রকাশ্য দিবালোকে ঠিকাদার শাহিদুর রহমান মিন্টুকে (৪৮) একদল সন্ত্রাসী হাতুড়ি পেটা করে। ঠিকাদারকে হাতুড়ি পেটার এই দৃশ্য সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে এ নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে।

নির্যাতনের শিকার ওই ঠিকাদার শাহিদুর রহমান মিন্টু (৪৮) কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের শানপুকুড়িয়া গ্রামের আহম্মদ আলীর ছেলে। বর্তমানে তিনি শহরের পুলিশ লাইন্সর সামনে বাসা ভাড়া থাকেন। ঠিকাদার শাহিদুর রহমান মিন্টু জানান, তিনি একজন প্রতিষ্ঠিত ঠিকাদার।

দীর্ঘদিন ধরে তিনি ঠিকাদারি কাজ করে আসছেন। এলজিইডি,সড়ক ও জনপথ বিভাগ, পানি উন্নয়ন বোর্ড, বিএডিসিসহ প্রায় সব দফতরেরই তাঁর নিজ নামে লাইসেন্স রয়েছে। হামলার কারণ হিসেবে তিনি জানান, কুষ্টিয়া এলজিইডি’র অধীনে প্রায় ৭ কোটি টাকার মিরপুর সড়কের ঘোড়ামারা আরএসডি হতে পোড়াদহ জিসি ভায়া মসেন রোডের দরপত্র দাখিলের শেষ তারিখ ছিল চলতি বছরের ৩ মার্চ।

কাজটি তিনি না পেলেও দরপত্র দাখিল করার পর থেকেই কুষ্টিয়ার প্রভাবশালী আওয়ামীলীগ নেতা একজন ঠিকাদার তাঁকে মুঠোফোনে দেখে নেয়ার হুমকি দিয়ে আসছিলেন। হুমকির কারণে তিনি গত তিন মাস ধরে মিরপুর উপজেলার কুর্শা মসজিদ হতে সুতাইল জোড়া ব্রীজ রোড পর্যন্ত এলজিইডি’র প্রায় এক কোটি টাকার রাস্তার কাজ শুরু করতে পারছেন না বলেও জানান।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com