শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৯ অপরাহ্ন

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযান, ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

রিপোর্টারের নাম / ১১২ বার
আপডেট সময় রবিবার, ১৮ জুলাই, ২০২১

আকরামুজ্জামান আরিফঃ কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে অনুমোদনহীন এবং নিম্ন মানের প্রসাধনী সামগ্রী তৈরী ও বিক্রয় করার অপরাধে চাঁদের পরী প্রডাক্টস নামক নকল প্রসাধনী তৈরীর কারখানায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ২ লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়েছে। শনিবার ১৭ই জুলাই রাত ৮ টার সময় এই অভিযান পরিচালনা করা হয়।

আরও পড়ুন>> টিকা মিলবে নিবন্ধন ছাড়াই!

র‍্যাব জানায়, র‍্যাব -১২ সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান ও কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট সবুজ হাসানের নেতৃত্বে র‍্যাবের একটি চৌকস অভিযানিক টিম গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া জেলার সদর থানাধীন কুষ্টিয়া শহর এলাকায় অনুমোদনহীন এবং নিম্ন মানের প্রসাধনী সামগ্রী তৈরী ও বিক্রয় করার অপরাধে চাঁদের পরী প্রডাক্টস নামক নকল কারখানায় অভিযান পরিচালনা করে প্রতিষ্ঠানের মালিক কুষ্টিয়া শহরের আব্দুল জব্বার সড়ক এলাকার আব্দুল মান্নানের ছেলে ইলিয়াস শাহ (৪৫) কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৩, ৫০, ৫২ ও ৫৩ ধারায় ২ লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

আরও পড়ুন>> মাদক ও প্রাইভেটকার সহ আটক ৫

যার মোবাইল কোর্ট মামলা নং-১৭৩/২০২১। এ বিষয়ে র‍্যাব -১২ সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খানের সাথে কথা বললে তিনি জানান, এসব নকল প্রসাধনী মানুষের ত্বকের জন্য অনেক ক্ষতিকর। এই নকল প্রসাধনী উচ্চমাত্রায় রাসায়নিক যুক্ত কেমিক্যাল দিয়ে তৈরি করা হয়। দীর্ঘ দিন ত্বকে ব্যবহার করলে বিভিন্ন রকম রোগ ছড়িয়ে যেতে পারে। জনস্বার্থে এই ধরণের অভিযান সচল রেখে নকল ও ভেজাল বিরোধী কর্মকান্ড রোধ করতে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্রধারী ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com