শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০২:০৬ অপরাহ্ন

খাগড়াছড়ির গুইমারায় অস্ত্র ও গুলিসহ ৪ ইউপিডিএফ সন্ত্রাসী আটক করেছে সেনাবাহিনী। 

মাসুদ রানা জয়,খাগড়াছড়ি / ২৪৬ বার
আপডেট সময় মঙ্গলবার, ২৯ জুন, ২০২১, ৯:১৯ পূর্বাহ্ন

মাসুদ রানা জয়, খাগড়াছড়ি :

খাগড়াছড়ির গুইমারায় অভিযান পরিচালনা করে এলজি, গুলি, অবৈধ পোষ্টার, চাঁদা আদায় রশিদ বই ও উত্তোলিত চাঁদার টাকাসহ পাহাড়ের আঞ্চলিক সশস্ত্র সংগঠন প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন ৪ সন্ত্রাসীকে আটক করেছে সেনা সদস্যরা।

মঙ্গলবার (২৯ জুন) গভীর রাতে গুইমারা উপজেলার বাইল্যাছড়ি এলাকা থেকে তাদের করা হয় বলে জানা গেছে। আটককৃতরা হলেন, একই এলাকার টোক্কা চাকমার ছেলে ও বাইল্যাছড়ি এলাকার প্রধান চাঁদা কালেক্টর বনসিং চাকমা (৫০), সহকারী টোল কালেক্টর ও মাটিরাঙ্গা উপজেলার বৌদ্দমন্দির পাড়ার সুইপা মারমার ছেলে উকাচিং মারমা (২৮), রাঙামাটি জেলার কাউখালী উপজেলার কচুখালী এলাকার রাজু মারমার ছেলে সশস্ত্র ক্যাডার জুকের মারমা (১৯) এবং সহকারী টোল কালেক্টর ও বাইল্যাছড়ির লাওসিং মারমার ছেলে থোইচিং মারমা (২০)।

সূত্র জানায়, মঙ্গলবার ভোরে মাটিরঙ্গা সীমান্তবর্তী বাইল্যাছড়ি এলাকায় সশস্ত্র উপজাতি সন্ত্রাসীরা জড়ো হয়ে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র করছে এমন গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গুইমারা রিজিয়ন আওতাধীন বাইল্যাছড়িতে রিজিয়নের জিএসও-২ মেজর মোঃ তাজুল ইসলাম এর নেতৃত্বে একটি টহল দল অভিযান পরিচালনা করে ঘটনাস্থল হতে ১টি এলজি, ১টি এ্যামোনেশন (গুলি), ৩০টি অবৈধ রাষ্ট্রবিরোধী পোষ্টার, ৫টি মোবাইল, ১টি চাঁদা আদায়ের রশিদ বই এবং উত্তোলিত নগদ ৮৯০ টাকাসহ ৪ জন ইউপিডিএফ (প্রসীত) সন্ত্রাসীকে আটক করে।

সেনাবাহিনী জানায়, আটককৃত ৪ ইউপিডিএফ (প্রসীত) সন্ত্রাসীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে উদ্ধারকৃত অস্ত্র-গুলি ও বিভিন্ন সরঞ্জামসহ গুইমারা থানায় হস্তান্তর করা হয়েছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com