শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:২১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
ফ্রান্সে রাসুলের (সাঃ) অবমাননার প্রতিবাদে বেনাপোলসহ যশোর জেলায় বিক্ষোভ মিছিল বেনাপোল সীমান্তে ৯টি পিস্তল, ৪৯ রাউন্ড গুলি ও ১৯ টি ম্যাগজিন সহ ইউপি সদস্য ফ্রান্সে রাসূল (সা.)’র ব্যঙ্গ কার্টুন প্রকাশের প্রতিবাদে সালথায় হেফাজত ইসলামের বিক্ষোভ মিছিল যশোরের নাভারণ থেকে মুন্সিগঞ্জ পর্যন্ত নির্মিত হচ্ছে ৯৯ কিলোমিটার রেলপথ বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদের ত্রি-বার্ষক সম্মেলন অনুষ্ঠিত সিরাজদিখানে ইউপি নির্বাচনকে সামনে রেখে পদ প্রত্যাশীদের প্রথম ধাপে প্রচার প্রচারণা শুরু! কুষ্টিয়ায় লালন আখড়াবাড়ি অবশেষে ভক্ত আর দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হলো অভিযানের নামে জাল ও মাছ বিক্রির অভিযোগ মৎস কর্মকর্তার বিরুদ্ধে বেনাপোলে গাঁজা সহ মাদক কারবারি আটক সালথায় মাদক ও জুয়ার ভয়াল থাবায় ধ্বংস হচ্ছে যুবসমাজ

খাগড়াছড়ির রামগড়ে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন 

মসুদ রানা জয় / ২৬ বার
আপডেট সময় মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০




খাগড়াছড়ি প্রতিনিধি :  “জীবন একটাই তাকে ভালোবাসুন, মাদক থেকে দুরে থাকুন, অবসর সময় খেলাধুলায় ব্যয় করুন” এ শ্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ির রামগড় পৌরসভার মাষ্টারপাড়ায় অনুষ্ঠিত ফুটবল টুর্ণামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। টুর্ণামেন্টে ১৯টি ফুটবল সংগঠনের অংশ গ্রহনের মারমা উন্নয়ন সংসদ একাদশ ৪-০ গোলে জেপি স্কোয়াড একাদশকে পরাজিত করে টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়। এর আগে গত ২ সেপ্টেম্বর রামগড় মিমি ষ্টেডিয়াম মাঠে মাষ্টারপাড়া মার্মা ক্রীড়া সংঘ আয়োজনে টুর্ণামেন্টের উদ্ভোধন করা হয়।

সোমবার (১২অক্টোবর) বিকাল ৪টার সময় রামগড় ষ্টেডিয়াম মাঠে মারমা উন্নয়ন সংসদ একাদশ বনাম জেপি স্কোয়াড একাদশের অংশগ্রহনে এ খেলা অনুষ্ঠিত হয়। রামগড় পৌরসভার প্যানেল মেয়র ১ মো: আহসান উল্লাহ এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বক্তব্য প্রদানের মধ্যে দিয়ে চ্যাম্পিয়ন ও রানার আপদের মাঝে পুরস্কার তুলেদেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান জনাব কংজরী চৌধুরী। বিশেষ অতিথি থেকে পুরস্কার তুলেদেন সাবেক জেলা পরিষদ সদস্য ও মারমা উন্নয়ন সংসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মংপ্রু চৌধুরী, রামগড় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সামসুজ্জামান, ওসি তদন্ত মনির হোসেন, আবাসিক মেডিকেল অফিসার ডা: আব্দুল রহিম, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, স্থানীয় সাংবাদিক প্রমুখ।

এসময় প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, ১৯২০ সালের সাবেক মহকুমা শহরের আগের ক্রীড়া, সাংস্কৃতিক, শিক্ষা, সবদিক থেকে সুনাম আবার নতুন করে ফিরিয়ে আনতে হবে। তিনি বলেন, বর্তমান সরকার ক্রীড়া বান্ধব সরকার। সে ক্ষেত্রে অত্র এলাকায় আরো বেশি বেশি বিভিন্ন খেলাধুলার টুর্ণামেন্টসহ বিভিন্ন খেলাধুলা নিয়মিত চালু রাখতে হবে। পরে খেলা পরিচালনা কমিটির হাতে নগদ ১লক্ষ টাকা অনুদান হিসেবে প্রদান করেন জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত







Theme Created By ThemesDealer.Com