বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:০০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
সালথায় পুর্ব শত্রুতার জের ধরে দুই গ্রুপের সংঘর্ষ বাড়িঘর ভাংচুর ও লুটপাট স্বাধীন বার্তা ২৪ এর সম্পাদক সাংবাদিক এমএইচ উজ্জ্বল গুরুতর অসুস্থ, দোয়া কামনা স্কুলের সামনে অস্থায়ী ডাস্টবিন তদারকী নেই পৌরসভার নোয়াখালীর চৌমুহনীতে ভয়াবহ আগুনে বাসা ও ফ্যাক্টরী পুড়ে ছাই ভারতের প্রজাতন্ত্র দিবসে আ জ ম নাছির উদ্দীনের শুভেচ্ছা দলীয় নির্দেশনা অমান্য, আ.লীগের ৭ নেতা বহিষ্কার পুনঃ ভোট গ্রহণের দাবি কুষ্টিয়ায় ভোট দিতে পারেননি খোদ কাউন্সিলর প্রার্থী, ভোট দিলের মৃত মানুষ আমরা বিক্রমপুরের পোলাপাইন- সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ আমি আপনাদের কাছে অবহেলিত ৫নং ওয়ার্ডের উন্নয়নের লক্ষে আসছি ৯ নং ওয়ার্ড যুব সমাজের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

গাইবান্ধায় শীতবস্ত্র বিতরণ করলো জাবির JU Solidarity & ইচ্ছা

মাহবুবা আকবর / ৭২ বার
আপডেট সময় সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০




ক্যাম্পাস প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের JU Solidarity & সামাজিক সংগঠন Inspire Care & Cultivate Human Aid-ICCHA/ ইচ্ছা’র যৌথ উদ্যোগে ১৬ ডিসেম্বর ২০২০ গাইবান্ধার ফুলছুড়িতে শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

JU Solidarity : Jahangirnagar University Ex-students’ and their friends’ unity এর
আকবর উদ্দিন আহমেদ মিলন (জাবি ৯ম ব্যাচ, সরকার ও রাজনীতি) বলেন, পুরো আগস্ট ও সেপ্টেম্বর মাস বন্যায় ত্রাণ কার্যক্রমের ধারাবাহিকতায় JU Solidarity ও ICCHA এর যৌথ উদ্যোগে উত্তরাঞ্চলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কর্মসূচী অনুযায়ী গাইবান্ধার ফুলছড়িতে উন্নতমানের ১০০ কম্বল বিতরণ করা হয়েছে। আমরা আরো আশান্বিত ও ভবিষ্যতেও এমনি কর্মসূচী চালিয়ে যাওয়ার ইচ্ছা রাখি। সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

ইচ্ছা’র সহ সভাপতি এস এন সোহেল রানা (ইতিহাস ৪৫ ব্যাচ) বলেন, বাংলাদেশের অসংখ্য মানুষ শীতে কষ্ট করছে। আমরা গাইবান্ধা জেলায় শতাধিক পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছি। আমি আপনি যার যার সামর্থ্য অনুযায়ী যদি এগিয়ে আসি তাহলে এইসব শীতার্ত মানুষগুলোর কষ্ট কিছুটা হলেও দূর হবে ।

ইচ্ছা’র যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও গাইবান্ধার টিম লিডার তানজিনা সিনথি (সিএলসি ৪৮ ব্যাচ বলেন), প্রথমেই ধন্যবাদ জানাই ইচ্ছা এবং JU Solidarity এর প্রতি।আপনাদের অসাধারণ উদ্যোগে এই বিজয়ের মাসে কিছু শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র তুলে দিতে পেরে অনেক আত্মতৃপ্তি পাচ্ছি যেমনটা হয়ত আপনারাও পাচ্ছেন।আপনাদেরকে ছাড়া (জাবিয়ান) এটা কখনোই সম্ভব হতো না।জয় হোক মানবতার,জয় হোক জাবিয়ান ভালবাসার।

৩৯ তম আবর্তনের সাবেক শিক্ষার্থী মোশারফ মুক্ত বলেন, সাম্প্রতিককালে আমরা করোনাভাইরাসের কারণে যে ক্রান্তিকাল অতিক্রম করছি তার মধ্যেও যাঁরা আর্থিক সহায়তা করে যাচ্ছেন তাঁদের প্রতি অফুরান ভালবাসা ও শ্রদ্ধা।ধন্যবাদ JU Solidarity & ICCHA কে এবং তহবিল সংগ্রহের কাজে যুক্ত সংশ্লিষ্ট সকলকে।আপনাদের ভালবাসায় উত্তর জনপদের শীতার্ত,অসহায় ও দরিদ্র মানুষ অভিভূত।আপনাদের ভালবাসা ও সহযোগিতায় আমরা আগামীর মানবিক বিশ্ব গড়ে তুলতে চাই।

কম্বল পাওয়া ফুলমতি বেগমের অনুভূতি,
শীত আসলে হামার ঘরে অনেক কষ্ট হয়।শীতের কাপড় পাইনা বাবা।তোমরা কম্বল দিয়ে হামার ম্যালা উপকার কললেন।আল্লাহ তোমার ঘরে ভাল করুক দোয়া করি।

ইছারন বেগমের অনুভূতি,
তোমরা যারা ম্যালা কষ্ট করি হামাক কম্বল গুলা দিলেন তোমার জন্য হামরা মন থাকি দোয়া করি।আল্লাহ তোমার ঘরোক আরো দান করার তৌফিক দেক।

উল্লেখ্য, ইচ্ছা ২০১৮ সালে সিরাজগঞ্জের উল্লাপাড়া, ২০২০ সালে দিনাজপুরের খানসামায় শীতবস্ত্র বিতরণ করেছিল ।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত







Theme Created By ThemesDealer.Com