রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৫ অপরাহ্ন

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ

চট্টগ্রাম প্রতিনিধি / ৫৮ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

মুহাম্মদ গোলাম মোস্তফা জিলানীঃ করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধের জন্য আরোপিত কঠোর বিধিনিষেধ চলাকালে জেলা প্রশাসন, চট্টগ্রাম এর উদ্যোগে আজ ১৫ জুলাই, ২০২১ বৃহস্পতিবার সকাল ১১টায় চট্টগ্রাম মহানগরের এম এ আজিজ স্টেডিয়ামে লকডাউনে ক্ষতিগ্রস্ত ৩০০ জন নির্মাণ শ্রমিক, ৩০০ জন পরিবহন শ্রমিক, ৩০০ জন প্রতিবন্ধী, ৫০টি ভূমি বাস্তুহারা পরিবার, ৩০০ জন অসহায় ছিন্নমূল ব্যক্তি সহ বিভিন্ন শ্রেনী পেশার ১৬০০ জন ব্যক্তিকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

আরও পড়ুন>> বিয়ের জন্য চাপ দেয়ায় হত্যা

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত চট্টগ্রামের সুযোগ্য বিভাগীয় কমিশনার জনাব মোঃ কামরুল হাসান এনডিসি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং করোনা ভাইরাস প্রতিরোধের জন্য সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ দেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চট্টগ্রামের সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোহাম্মদ মমিনুর রহমান।

আরও পড়ুন>> বিএনপি একটি জনবিচ্ছিন্ন দল- হানিফ

লকডাউনের শুরু থেকে জেলা প্রশাসনের উদ্যোগে এ পর্যন্ত চট্টগ্রাম মহানগরের প্রায় ৮০০০ দরিদ্র ও কর্মহীন মানুষের হাতে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল আজহা কে সামনে রেখে আজ ১৫০০ মানুষের হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেয়া হয়। উক্ত অনুষ্ঠানে ভলান্টিয়ার হিসেবে জেলা প্রশাসনকে সহায়তা করে রেড ক্রিসেন্ট, যুব রেড ক্রিসেন্ট, এম এ ফাউন্ডেশন, সিপিবি এবং বেটার ফিউচার। সাময়িক বিধিনিষেধ এর কারনে ক্ষতিগ্রস্থ প্রত্যেকের হাতে ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ১লিটার সয়াবিন তেল,১ কেজি চিনি, ১ কেজি আলু ও একটি সাবান তুলে দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com