শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
ওই ২৪০ জনের কাউকে ছাড়ছি না: স্বাস্থ্যমন্ত্রী বিজয় দিবসে দেশের সব মানুষকে শপথ করাবেন প্রধানমন্ত্রী শ্রীলেখার খোলামেলা ফটোশুটের ভিডিও ভাইরাল জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ১০নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ যশোরে অন্ত:স্বত্তা স্ত্রী হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড যশোরে ৬ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু খাজাঞ্চি পশ্চিম ইউনিয়ন আল ইসলাহ’র কমিটি: সভাপতি মোসাদ্দিক সম্পাদক নিজাম বর্ণাঢ্য আয়োজনে বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা

চট্টগ্রাম জনসংহতি সমিতির দুগ্রুপে গুলাগুলিতে ৬জন নিহত, গুলিবিদ্ধ আরো তিনজন

স্বাধীন বার্তা২৪/এফএস / ২৫৯ বার
আপডেট সময় মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০, ৭:০৮ পূর্বাহ্ন

স্বাধীন বার্তা২৪ ডেস্ক: বান্দরবানের রাজবিলার বাঘমারা এলাকায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস এর দুগ্রুপে গুলাগুলিতে জেএসএস সংস্কার এর ৬জন নিহত হয়েছে। এসময় গুলিবিদ্ধ হয়েছেন আরো অন্তত তিনজন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার ভোর রাতে পার্বত্য চট্টগ্রাম  জনসংহতি সমিতি (জেএসএস) এর মূল ও সংস্কার এ দুগ্রুপের সঙ্গে গুলাগুলির ঘটনা ঘটে। এঘটনায় গুলিতে জেএসএস এর সংস্কার গ্রুপের ৬ জন নিহত হয়েছে। এসময় গুলিবিদ্ধ হয়েছে আরো ৩জন।

নিহতরা হলেন: (১)রতন তংচঙ্গ্যা, (২)প্রজিত চাকমা (৩) ডেবিড (৪) মিলন চাকমা (৫) জয় ত্রিপুরা (৬)দিপেন ত্রিপুরা । আহতরা হলেন :(১) বিদ্যুৎ ত্রিপুরা (২)নিরু চাকমা অন্য  একজনের নাম জানা যায়নি।

বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার জানান, ঘটনায় ৬ জন ঘটনাস্থলে মৃত্যু হয়েছে গুলিবিদ্ধ হয়েছে আরো ৩জন। তিনি আরো জানান, ঘটনার তদন্তে পুলিশের টিম কাজ করেছে। পরে বিস্তারিত জানা হবে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com