মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাংবাদিকদের ডাটাবেজ সরকারের একটি প্রশংসনীয় উদ্যোগ যশোরের পুলিশ কর্মকর্তারা রাষ্ট্রপতি পদক অর্জণে আলোচনায় নোয়াখালীতে শিক্ষকের বিরুদ্ধে মাদ্রাসার ছাত্রকে ৪র্থ তলা থেকে ফেলে দেওয়ার অভিযোগ চাঁদপুর জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শোভন, সাধারণ সম্পাদক কাদের শার্শায় বাগআঁচড়া ওয়ার্ড আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে অস্ত্র মামলায় একজনের যাবজ্জীবন নড়াইলে দেশী মাছ ও শামুক সংরক্ষণ প্রকল্পের সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় শ্বশুর বাড়িতে জামাইয়ের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যা নড়াইলে মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ ঝিনাইদহে গাড়িসহ ২৯৬ বোতল ফেন্সিডিল উদ্ধার

চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা

রিপোর্টারের নাম / ৩৪ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১, ১১:০২ পূর্বাহ্ন

মোঃ জাহিদুল ইসলাম

মহান স্বাধীনতার ৫০ বছর ও মুক্তিযুদ্ধে বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে চাঁদপুরে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বর্ণাঢ্য পতাকা মিছিল করে।

১লা ডিসেম্বর বুধবার সকাল ১০টায় চাঁদপুর শহরের মঠখোলায় জেলা কার্যালয় থেকে শুরু হওয়া বর্ণাঢ্য এই শোভাযাত্রা চাঁদপুর পুলিশ লাইনস্ ঘুরে পুনরায় নিজস্ব কার্যালয়ে এসে শেষ হয়।

শোভাযাত্রায় চাঁদপুর জেলাসদর ও ৭ উপজেলায় কর্মরত বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা জাতীয় পতাকা হাতে নিয়ে দীর্ঘ ৫০ মিনিটের এই বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নেন। এতে নেতৃত্ব দেন সহকারী জেলা কমান্ড্যান্ট মো. শাহ নেওয়াজ হোসেন সবুজ।

তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের ৫০ বছরকে স্মরণীয় করে রাখতে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এই জমকালো বর্ণাঢ্য পতাকা মিছিলের আয়োজন করে। জাতীয় সকল কার্যক্রমের সাথে আমাদের নিজস্ব কার্যক্রম সর্বদা পরিচালিত হয়ে থাকে। বিভিন্ন বাহিনীর সাথে সাথে আমাদের আনসার সদস্যরাও এগিয়ে যাচ্ছে।

এইসময় মতলব দক্ষিণ উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সাকিবুল মাওলা, চাঁদপুর সদর উপজেলার আনসার প্রশিক্ষক শরীফুল ইসলাম, হাবিবুর রহমান, প্রশিক্ষিতা রাজিয়া বেগম, আইরিন পারভিনসহ সাধারণ আনসার, বিডিপি ও ব্যাটেলিয়ান আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com