মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৪:০৯ অপরাহ্ন

জন্মদিনে নেতাকর্মীদের ভালবাসায় শিক্ত সাহাদাব আকবর (লাবু চৌধুরী)

স্টাফ রিপোর্টার, মোহাম্মদ সুমন / ৪৯২ বার
আপডেট সময় সোমবার, ১৩ জুলাই, ২০২০, ৪:২৮ অপরাহ্ন

তিনি মানে সংগ্রাম, তিনি মানে আন্দোলন, তিনি মানে পরাজিত হয়েও আবার ফিরে আসা। (ফরিদপুর-২) নগরকান্দা-সালথা গন-মানুষের প্রানের নেত্রী আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির কনিষ্ঠ পুত্র ও তার রাজনৈতিক প্রতিনিধি শাহাদাব আকবর (লাবু চৌধুরীর) ৫৯ তম জন্মদিন পালিত।

জন্মদিন উপলক্ষে সোমবার লাবু চৌধুরীর ঢাকার ধানমন্ডীস্থ বাস ভবনে তার শুভাকাঙ্খি, আত্বীয়স্বজন, রাজনৈতিক নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা বিনিময়, কেককাটা ও মিষ্টিমুখের আয়োজন করেন। মা সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী তার আদরের সন্তানকে জন্মদিনের কেক খাইয়ে দেন।

জন্মদিন উপলক্ষে নগরকান্দা ও সালথা উপজেলার বিভিন্ন নেতা কর্মী প্রিয় লাবু চৌধুরীর জন্মদিনে সকাল থেকেই শুভেচ্ছা জানাচ্ছেন তাঁকে সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: ওয়াদুদ মাতুব্বর, নগরকান্দা উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান সরদার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এ ছাড়া নগরকান্দা-সালথা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগও ছাত্রলীগের নেতৃবৃন্দও শুভেচ্ছা জানিয়েছেন। কেউ ব্যক্তিগতভাবে, কেউ আবার সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। শুভেচ্ছা আসছে অন্যান্য দলের নেতাদের কাছ থেকেও। মা-মাটি-মানুষেই যেন মিশে আছে তাঁর জন্মদিনের রেশ।

লাবু চৌধুরী একজন সংগ্রামী নেতা ও সালথা- নগরকান্দা গণমানুষের হৃদয়ের মনি কোঠার এই মানুষটারই আজ জন্মদিন। ১৯৬১ সালের ১৩ জুলাই জন্ম তাঁর। সেই হিসেবে (৫৯) ছুঁয়ে ফেললেন। জনপ্রিয় এই মানুষটি কিন্তু পথে নেমে রাজনীতি করার ক্ষেত্রে যেন তিনি অগ্রজ। যে কোনও উন্নয়ন, মিছিল-মিটিং-স্লোগানের মুখ এই একটাই- লাবু চৌধুরী !

ইতিমধ্যেই তিনি ‘সালথা নগরকান্দা মানুষের কাছে সবচেয়ে জনপ্রিয় রাজনীতিবিদ’ হিসাবেও স্বীকৃতি পেয়েছেন। তিনি এই অঞ্চলের মানুষের শক্তির ওপর দাঁড়িয়ে নিজের দল তথা আওয়ামীলীগকে শক্তিশালী করে চলেছেন। তাই রাজনৈতিকভাবে এই অঞ্চলের মানুষের কাছে তিনি অন্যরকম প্রধান মুখ।

এদিকে সালথা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ১০ পাউন্ডের কেক কেটে প্রিয় নেতার জন্মদিন উদযাপন করা হয়। উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বরের নিজ কক্ষে কেক কেটে জন্মদিন উদযাপন করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, উপজেলা যুবলীগের সহ- সভাপতি শওকত হোসেন মুকুল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমারত হোসেন পিকুল, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদুর রহমান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বাদল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল, সহ-সভাপতি বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, যুবলীগ নেতা সোহেল মাহমুদ ও শামীম হোসেন প্রমুখ।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com