মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৯:১২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
ঝালকাঠিতে ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী ও তার সহযোগী নারী ডিবি পুলিশের হাতে আটকঃ সংবাদ প্রকাশের পর বিবৃতি সিরাজদিখানে পরকীয়া প্রেমিকের হাত ধরে প্রবাসীর স্ত্রীর পলায়ন যশোরের দেয়াড়া ইউনিয়নে জাতীয় শোক দিবস উপলক্ষে ধারাবাহিক দোয়া ও খাদ্য বিতরণ সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান বাবু সহ পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত মুজিব বর্ষের আহবানে সাতক্ষীরায় ছাত্রলীগের বৃক্ষরোপণ পলাশে এনআরবিসি ব্যাংকের ভূমি রেজিস্ট্রেশন উপ-শাখার উদ্বোধন শোক দিবস উপলক্ষে ঝালকাঠি জেলা যুবলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠি কুষ্টিয়া পৌর ড্রেন থেকে চুরি হওয়া সিন্ধুক ও মালামাল উদ্ধার বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে তালায় জাতীয় মহিলা সংস্থার আলোচনা সভা ও দোয়া মাহফিল

জমজ দুই ছেলের সাথে জমজ মেয়ের বিয়ে, আনন্দের উৎসব বইছে বালিয়া ইউনিয়নে

রিপোর্টারের নাম / ৯৯ বার
আপডেট সময় বুধবার, ২৪ জুন, ২০২০

স্বাধীন বার্তা২৪ ডেক্স: ময়মনসিংহের ফুলপুর উপজেলার বালিয়া ইউনিয়নের শালিয়াকান্দা গ্রামের হাবিবুর রহমান ওহাবের জমজ মেয়ে তৃণা আর তৃষার সাথে তারাকান্দা উপজেলার কাকনী ইউনিয়নের কাকনী গ্রামের রেজাউল করিম হাদী সরকারের যমজ ছেলে লিমন সরকার ও রিপন সরকারের বিয়ে হয়েছে। জমজ ২ ভাই বিয়ে করলেন জমজ ২ বোনকে। অভিনব এই বিয়েটি সংঘটিত হয়েছে গত শুক্রবার ফুলপুর উপজেলার বালিয়া ইউনিয়নের শালীয়াকান্দা গ্রামের হাবিবুর রহমান ওরফে ওয়াহাবের বাড়িতে।

এ ব্যাপারে রেজাউল করিম হীরা জানান, ছোটকাল থেকেই আমার ও আমার স্ত্রীর ইচ্ছে ছেলেদের একসাথে একদিনে এক অনুষ্ঠানের মাধ্যমে গাঁয়ে হলুদ করে বিয়ে আর বৌভাত অনুষ্ঠান করবো। তবে একসাথে যে জমজ মেয়ে পাবো তেমনটা ভাবিনি কখনো। ভাগ্য সুপ্রসন্ন হলে যা হয়, পেয়ে গেলাম জমজ ২ বোনকে।

মেয়ের বাবা হাবিবুর রহমান ওরফে ওহাব বিয়ের এমন প্রস্তাবে রাজি হয়ে প্রত্যেকের জন্য ৪ লাখ টাকা দেনমোহর নির্ধারণ জমজ ২ ভাইয়ের সাথে জমজ ২ কন্যার বিয়েতে রাজি হলেন।

হাবিবুর রহমান ওরফে ওহাবও বরের বাবা রেজাউল করিম হীরার সাথে সুর মিলিয়ে বলেন, জমজ কন্যা ২ জনকে আমি অত্যন্ত আদরের মানুষ করেছি ছোটবেলা থেকেই তারা একে অন্যের সাথে খুব মিল রেখে চলেছে আমারও ভাবনা ছিল যদি একই দিনে বিয়ে দিতে পারি তাহলে খুবই ভালো হয়। আল্লাহ আমার প্রার্থনা শুনেছেন আপনাদের দোয়া ও আশীর্বাদ আমার ২ কন্যার বিয়ে একই দিনে সম্পন্ন হয়ে গেল। আশা করি আল্লাহ তায়ালা তাদের অনাগত দিনগুলোতে একসাথে চলার তৌফিক দান করবেন। গত শনিবার কাকনি গ্রামে রেজাউল করিম হীরার বাড়িতে বৌভাত অনুষ্ঠিত হয়।

এ বিয়ের পাত্রপাত্রীর সাথে কথা বলে জানা যায়, তারা অনেক খুশি, জন্ম হতে একসাথে ছিলেন এখনো একসাথে থকবো ভাবতেই নাকি মন ভরে যায়, তারা সবার কাছে দোয়া চাইলেন। মেয়ে ও ছেলেদের মায়েরা তো আনন্দে আত্মহারা।

 

এদিকে সারা ইউনিয়ন ধরেই খুশির আমেজ চলছে বলে জানিয়েছেন এলাকায় লোকজন, তারা বলেন এমন ঘটনা সচারাচর দেখা যায়না, দুই দুটো বিয়ের উৎসব চলছে এখানে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com