বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীলেখার খোলামেলা ফটোশুটের ভিডিও ভাইরাল জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ১০নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ যশোরে অন্ত:স্বত্তা স্ত্রী হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড যশোরে ৬ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু খাজাঞ্চি পশ্চিম ইউনিয়ন আল ইসলাহ’র কমিটি: সভাপতি মোসাদ্দিক সম্পাদক নিজাম বর্ণাঢ্য আয়োজনে বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা যুক্তরাজ্য থেকে ব্যারিস্টার ডিগ্রি অর্জন ক‌রে সাড়া ফেল‌লেন নাগরপু‌রের বিশ্বনাথে মুন একাডেমীতে কেক কেটে ‘ক্লাস-ডে’ পালন

জলঢাকায় জমির মালিকানা দাবী করে ১শত বাঁশ আটক । থানায় অভিযোগ

জলঢাকা নীলফামারী প্রতিনিধি / ৮২ বার
আপডেট সময় রবিবার, ২৭ জুন, ২০২১, ৩:২৩ অপরাহ্ন

হাসানুজ্জামান সিদ্দিকী হাসান: নীলফামারীর জলঢাকায় জমির মালিকানা দাবী করে ১শত বাঁশ আটকানোর ঘটনায় থানায় অভিযোগ করেছেন এক অসহায় পরিবার।
ঘটনাটি ঘটেছে সম্প্রতি উপজেলার ধর্মপাল পাইটকাপাড়া দেবনাথ পাড়া গ্রামে। অভিযোগে বলা হয়েছে, থানেশ্বর দেবনাথ সাংসারিক কাজে টাকার প্রয়োজনে তার ভোগদখলীয় জমির বাঁশবাগান থেকে ১শত টি বাশঁ কেটে এক বাঁশ ব্যবসায়ীর কাছে বিক্রি করেন।
পরে বাশঁ গুলি অটোভ্যানে উঠানোর সময় প্রতিপক্ষ বিজয় দেবনাথ (৪৫), পরিমল দেবনাথ (২৮) ও সুধাশন দেবনাথ (৫৫) জমির মালিকানা দাবী ও তাদের দাবিকৃত ২ লক্ষ টাকা না পেয়ে বাশঁগুলো আটকে দেন।
এনিয়ে তাদের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারির ঘটনাও ঘটেছে।
গতকাল ঘটনাস্থলে গিয়ে দেখা যায় রাস্তার পাশে বাশঁগুলো পড়ে আছে।
বাঁশ আটকের বিষয়টি স্বীকার করে
বিজয় দেবনাথ বলেন, চাদা নয়,
পৈতৃক সুত্রে এ জমির অংশ আমিও পাবো, আমাকে না জানিয়ে বাঁশ বিক্রি করায় সেই বাঁশ আটক করেছি।
প্রতিবেশী আব্দুল মজিদ ও সুমিত্রা রানী সহ আরও কয়েকজন জানায়,
যার জমি সেই বাশঁ কেটেছে, সে ২/৩ দিন ধরে এতগুলো বাশঁ কাটলো বাধা নেই আর বিক্রির পর বাশঁগুলি নিয়ে যাওয়ার সময় আটকের বিষয়টি পরিকল্পিত।
এদিকে অভিযোগকারী বানেশ্বর দেবনাথ জানান, বিজয় গং আমার কাছে জমি নয়, টাকা দাবি করে না পাওয়ায়, বাশঁগুলি আটক করে মিথ্যা মামলায় জড়ানো সহ প্রান নাশের হুমকি দিয়ে যাচ্ছে।
ধর্মপাল ইউপি চেয়ারম্যান জামিনুর রহমান জানায়, স্থানীয়ভাবে আপোষ মিমাংসার জন্য বসার কথা ছিল, কিন্তু যারা বাশ আটক করেছেন তারা আসেননি।
এবিষয় অভিযোগ তদন্তকারী কর্মকর্তা পলাশ বলেন, অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com