শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৪ অপরাহ্ন

জলঢাকায় সড়কের বেহাল দশা

রিপোর্টারের নাম / ২২ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

জলঢাকা প্রতিনিধিনী

লফামারীর জলঢাকা পৌর শহরের প্রধান সড়কগুলো সংস্কার ও৷ মেরামত না

করায় বেহাল দশা। বুধবার সরেজমিনে গিয়ে দেখা যায় পৌর শহরের ডোমার –
ডিমলা সড়কের দুন্দিবাড়ী হতে জিরো পয়েন্ট, হয়ে ট্রাফিক মেড়া পর্যন্ত সড়কের সংস্কার ও মেরামতের অভাবে সড়কের ভিবিন্ন স্থানে অসংখ্য ছোট বড় গর্তের সৃষ্টি হওয়ায় জনগনের চলাচলে দুর্ভোগ পোহাতে হচ্ছে

দীর্ঘদিনের ভাঙা ও গর্তে ভরা সড়ক দিয়ে রিকশা-ভ্যান, অটো ও সিএনজি, বাস ও ট্রাক চালকরা ঝুঁকি নিয়ে চলাচল করছে। প্রতিদিনই ঘটছে ছোটখাট দুর্ঘটনা।
বৃষ্টি হলে এ সড়কে দুর্ভোগের মাত্রা বেড়ে যায়।
এ সড়ক দিয়ে চলাচল করতে গিয়ে নানা সমস্যায় পড়ছেন পথচারীরা। যানবাহনের পাশ দিয়ে চলতে গিয়ে সড়কের গর্তের পানি ছিটকে গিয়ে কাপড় নষ্ট হচ্ছে। অন্যদিকে রাস্তা খারাপ হওয়ায় অতিরিক্ত ভাড়া দিলেও অনেক সময় যানবাহন যেতে চায় না। ছোটখাট যানবাহনগুলো প্রায়শই উল্টে যাওয়ার ঘটনা ঘটছে।সড়কটি দ্রুত সংস্কার করে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন স্থানীয়রা।
পৌর শহরের কলেজ পাড়ার বাসিন্দা লেলিন জানান, সড়কটির বেহাল অবস্থার কারণে বাড়ি থেকে হাঁটবাজার, উপজেলা সদর ও জেলা সদরে যাতায়াতে সময় ও ভাড়া দুটোই বেশি গুনতে ও দুর্ভোগ পোহাতে হচ্ছে ।

কলেজ রোড এলাকার বাসিন্দা লাভলু জানান, সড়কটি সংস্কার করলেও ভালো থাকে না। ফলে আমরা সবসময় দুর্ভোগের মধ্যে ঝুঁকি নিয়ে চলাচল করছি।

আজিজার রহমান নামে এক পথচারী জানান, সড়কটিতে এত বেশি গর্ত যে যে কোন যানবাহন যাতায়াতে শরীরের ওপর কাঁদা পানি ছিটকে পড়ে কাপড়চোপড় ভিজে যায় নোংরা হয়ে যায়।

মোটরসাইকেল চালক বাদশা জানান, সড়কটি দিয়ে মোটরসাইকেল চালানো কঠিন। বৃষ্টি হলে সড়কটি বিপজ্জনক হয়ে উঠে। কোথায় গর্ত, কোথায় কাঁদা কোনোটাই বোঝা যায় না


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com