রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:১২ অপরাহ্ন
শিরোনামঃ

জলঢাকায় হরিজন সম্প্রদায়ের পাশে ব্যারিস্টার তুরিন আফরোজ

নীলফামারী প্রতিনিধি / ৫৪ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১২:১৫ অপরাহ্ন

হাসানুজ্জামান সিদ্দিকী হাসানঃ হরিজনদের অধিকার প্রতিষ্ঠার লড়াই এ প্রয়োজনে আমরা জীবন বাজি রাখব জানিয়ে ব্যারিস্টার তুরিন আফরোজ বলেছেন: আপনারা হতাশ হবেন না। আমাদের সম্মিলিত প্রয়াসে আমি বিশ্বাস করি যে, নতুন জলঢাকা আন্দোলনে হরিজন সম্প্রদায়ও সামনে এগিয়ে যাবে। জলঢাকার কেউ আপনাদের খোঁজ খবর না রাখলেও আমি এবং আমার ফাউন্ডেশন আপনাদের পাশে সবসময় আছি এবং থাকবো। আপনাদের যে কোন সমস্যায় আপনারা আমাদেরকে পাশে পাবেন।

হরিজন সম্প্রদায়ের কথা শোনার পর ব্যারিস্টার তুরিন আফরোজ বলেন, বাংলাদেশের সংবিধান অনুযায়ী প্রত্যেক নাগরিকের সমান অধিকার রয়েছে। আমি এবং আমার ফাউন্ডেশন আপনাদের পাশে আছি এবং জলঢাকার হরিজন সম্প্রদায়ের অধিকার প্রতিষ্ঠার জন্য আমরা শেষ পর্যন্ত লড়াই করবো ।

এসময় সেখানে উপস্থিত ছিলেন হরিজন সম্প্রদায়ের প্রায় ৭০-৮০ পরিবারের সদস্য। ব্যারিস্টার তুরিন আফরোজের সফর সঙ্গী হয়ে উপস্থিত ছিলেন তার ফাউন্ডেশনের মুল সমন্বয়ক এনামুল হকসহ নেতা কর্মীরা

মঙ্গলবার জলঢাকার হরিজন পল্লিতে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন। এসময় হরিজন সম্প্রদায়ের অন্যতম নেতা শ্রী বিজয় দাস বলেন, আমরা হরিজন হওয়াতে সমাজে এবং রাষ্ট্রে নানাভাবে অধিকার বঞ্চিত। জলঢাকার হরিজন সম্প্রদায় নানাভাবে বৈষম্যের শিকার।

হরিজন সম্প্রদায়ের সদস্য শ্রীমতী মনি দাস বলেন, আমরা প্রশাসনের কাছে আমাদের জন্য রাষ্ট্রীয় বরাদ্দ দাবি করলে প্রশাসন আমাদের দূর দূর করে তাড়িয়ে দেয়।তিনি আরও বলেন, আজ এত বছরে জলঢাকার কোন নেতা আমাদের খোঁজ খবর নিতে আসেনি। আজ প্রথমবার ব্যারিস্টার তুরিন আপা আমাদের খবর নিতে আসায় আমরা হরিজন সম্প্রদায়ের লোকজন অত্যন্ত খুশি এবং কৃতজ্ঞ।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com