মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
যশোরে প্রধানমন্ত্রীর জন্মদিনের দিন দু’যুবক ছুরিকাহত যশোরে ঘর ঝাড়ু দিতে যেয়ে গৃহবধূর মৃত্যু যশোরে পুকুরে পড়ে শিশুর মৃত্যু শার্শায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন ও দোয়া অনুষ্ঠান পালন রাজাপুরে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিকরগাছার বায়সা নতুন বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন পালিত রাজারহাটে আন্তর্জাতিক তথ‍্য অধিকার দিবস পালিত বঙ্গবন্ধু’র কন‍্যা শেখ হাসিনার ৭৫তম জন্ম দিনে ছাত্রলীগের আনন্দ র‍্যালী ও বৃক্ষরোপণ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে জনগনকে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি লামাকাজীতে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার কোবিড-১৯ এর টিকা প্রদান

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে যুবলীগের সভা

রিপোর্টারের নাম / ৩৩ বার
আপডেট সময় সোমবার, ৩০ আগস্ট, ২০২১

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলার শহীদদের স্মরণে সিলেটের বিশ্বনাথে উপজেলা যুবলীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ৩০ আগস্ট বিকালে উপজেলা বিআরডিবি মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি এবং প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে ‘সকল ক্ষেত্রে জামাত বিএনপিকে বয়কট করতে হবে। জামাত-বিএনপির সাথে আত্মীয়তা না করারও আহবান জানিয়ে’ জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেন, যুবলীগের নির্দিষ্ট একটি রুপরেখা রয়েছে। আর সেই আলোকে কাজ করে যাচ্ছে সিলেটে জেলা যুবলীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় যুবলীগ ছাড়া কারো নির্দেশে যুবলীগ কাজ করে না। তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে দেশকে আবারও পাকিস্তানে রূপান্তর করতে চেয়েছিল দেশ বিরোধীরা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের হাল ধরে জাতিকে রক্ষা করেছেন। আর তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও হত্যা করতে কত নীল নকশা করছে সেই পাকিস্তানী দাসররা। সকল রক্তচোক্ষকে উপেক্ষা করে আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে একটি উন্নত দেশে পরিনত করছেন।

প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ বলেন, দেশ স্বাধীনের পর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে বঙ্গবন্ধু যখন কাজ শুরু করেন। তখনই মোশতাক বাহিনী বঙ্গবন্ধু ও তাঁর পরিবারকে হত্যা করে। সাথে সাথে বাংলার ৭ কোটি মানুষের স্বপ্নও ভেঙ্গে যায়। এরপর থেকে বিভিন্ন সময় সৈরাচার ও লুটপাটেরারা ক্ষমতায় এসে স্বাধীন এ দেশটাকে লুটেপুটে খেয়েছে। তাই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে যুবলীগকে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলীর সভাপতিত্বে ও আলতাব হোসেনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগ নেতা আনোয়ার আলী, সিতার মিয়া, রেজাউল ইসলাম রেজা, জহিরুল ইসলাম জহির, শাহিনুজ্জামান শাহিন, বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের বিভাগীয় সভাপতি অধ্যাপক আমিনুল ইসলাম। বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সদস্য  জহুর আলী মেম্বার, আমির আলী।
সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন যুবলীগ নেতা শাহান আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুবলীগেন সদস্য শাহ আলম খোকন। এরপর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদ ও ২১ আগস্ট নারকীয় হত্যাকান্ডে নিহত সকল শহীদদের স্বরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠান শেষে আড়াইশ গরীব-অসহায়দের মাঝে শিরণি বিতরণ করা হয়। অনুষ্ঠানে যুবলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com