রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৮ অপরাহ্ন

জাবিতে কুড়িগ্রাম জেলা সমিতির নেতৃত্বে রাসেল-সাগর

রিপোর্টারের নাম / ২৬ বার
আপডেট সময় শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

জাবি প্রতিনিধি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কুড়িগ্রাম জেলার শিক্ষার্থীদের সংগঠন কুড়িগ্রাম জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে৷

এতে সরকার ও রাজনীতি বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী হুমায়ূন কবির রাসেলকে সভাপতি ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৬তম ব্যাচের শিক্ষার্থী সাগর সিদ্দিকীকে সাধারণ সম্পাদক করা হয়।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) পুনর্মিলনী ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান শেষে জেলা সমিতির প্রধান উপদেষ্টা ও প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. সুফী মুস্তাফিজুর রহমানের উপস্থিতিতে সমিতির প্রতিষ্টাতা সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক জনাব এস এম সাদাত হোসেন আগামী এক বছরের জন্য ৩০ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন। কমিটির ঘোষণার পাশাপাশি দর্শন বিভাগের নব নিযুক্ত প্রভাষক ৩৯ তম ব্যাচের নাহিদা মাহমুদ কে অভিনন্দন শুভেচ্ছা জানানো হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাখন চন্দ্র রায় ও সমিতির সাবেক নেতৃবৃন্দ।

নব নির্বাচিত কমিটিতে সহ-সভাপতি পদে অনিতা রানী, রায়হানুল ইসলাম , লুৎফর রহমান , প্রশান্ত প্রসাদ ও মারুফ চাঁন এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মাইদুল ইসলাম সাদ, আবু হাসনাত আবদুল্লাহ, মারুফ হোসেন ত্বোহা, রাকিবুল হাসান, নিশাত তাসনিম উর্বির নাম ঘোষণা করা হয়।

এছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন – হাসিব সোহেল (কোষাধ্যক্ষ), রিফা জাকিয়া মুমু ( যুগ্ম কোষাধ্যক্ষ), নাসির মুস্তাকিম , সম্পাদক ফাহমিদা শান্তা (সহ-সাংগঠনিক সম্পাদক), আবরার আবিদ (দপ্তর সম্পাদক), মনি নাসরিন (সহ-দপ্তর সম্পাদক), মেহেদী মামুন (প্রচার ও প্রকাশনা সম্পাদক), শহিদুল ইসলাম (সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক), আনন্দ মোহন (ভর্তি কার্যক্রম সম্পাদক), তহুরা তুলি (সহ-ভর্তি কার্যক্রম সম্পাদক), ক্রীড়া সম্পাদক পদে যুগ্নভাবে মুরাদ হোসেন ও মিতা কলমদার, শিক্ষা বিষয়ক সম্পাদক পদে রাকিবুল ইসলাম, আল মামুন, আরিফ হোসেন ও গুলশান আরা অতসি ছাত্রী বিষয়ক সম্পাদক পদে যুগ্নভাবে মৌরি রহমান ও সুমাইয়া রুমা।
#…


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com