শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪২ অপরাহ্ন

জাবি হায়ার স্টাডি ক্লাবের নতুন কমিটি ঘোষিত

জাবি প্রতিনিধি / ৫১ বার
আপডেট সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১

মাহবুবা আকবরঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে বিদেশে উচ্চশিক্ষা নিয়ে কার্যক্রম পরিচালনা করা একমাত্র সংগঠন জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি হায়ার স্টাডি ক্লাব (জেইউএইচএসসি) এর ২০২১-২০২২ সেশনের নতুন কমিটি ঘোষিত হয়েছে। ১৮ জুলাই, রোজ রবিবার রাত ৮টায় এক ভার্চুয়াল সভায় ক্লাবের উপদেষ্টা প্রভাষক মাহাদী হাসান দীপু নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন। ১৩ সদস্যবিশিষ্ট এই কমিটিতে ভূতাত্ত্বিক বিজ্ঞান বিভাগের ৪৬ তম আবর্তনের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌসী হৃদিকে সভাপতি এবং সরকার ও রাজনীতি বিভাগের ৪৬ তম আবর্তনের শিক্ষার্থী শেখ সানজানা রাতমীকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি হিসেবে এস এম শাহরিয়ার আহমেদ এবং তানভীর ইসলাম পুলক, যুগ্ম সম্পাদক নাহিয়ান ইমতিয়াজ হাসান, অর্থ সম্পাদক আনিকা মাসুদ অদিতি, সাংগঠনিক সম্পাদক খালেদ মাহামুদ খান, প্রচার সম্পাদক ফারহান আপন, লজিস্টিকস সম্পাদক মোঃ নাঈম ইসলাম, গবেষণা সম্পাদক রেজিনা আক্তার জেমি, জনসম্পর্ক বিষয়ক সম্পাদক মাইশা মুমতায, মানবসম্পদ ব্যবস্থাপনা সম্পাদক আবু বকর সিদ্দিক, এবং দপ্তর সম্পাদক মাহমুদা মীম। এছাড়াও অনুষ্ঠানে পূর্ববর্তী কমিটির সদস্যদের বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।

কমিটি ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের প্রাক্তন শিক্ষার্থী উপদেষ্টা সাজিদ কামাল, বিদায়ী সভাপতি আফলাতুন কাইসার জিলানীসহ ক্লাবের অন্যান্য সাবেক ও বর্তমান সদস্যরা। উল্লেখ্য যে, জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি হায়ার স্টাডি ক্লাব প্রতিষ্ঠালগ্ন থেকে বিদেশে উচ্চশিক্ষা বিষয়ক কার্যক্রমের প্রচার ও প্রসার এবং বিদেশে উচ্চশিক্ষার পথকে শিক্ষার্থীদের কাছে সহজতর করে তোলার জন্য কাজ করছে যাচ্ছে। উচ্চশিক্ষা বিষয়ক বিভিন্ন সভা, সেমিনার, কর্মশালা ইত্যাদি আয়োজন সহ দক্ষতা উন্নয়ন ও তথ্য প্রযুক্তি বিষয়ক বিভিন্ন কোর্সের আয়োজন করা জাবি হায়ার স্টাডি ক্লাবের নিয়মিত কার্যক্রম। এমনকি করোনা মহামারিতেও পুরোদমে অনলাইনে কার্যক্রমে পরিচালনা করেছে জেইউএইচএসসি।


আপনার মতামত লিখুন :

One response to “জাবি হায়ার স্টাডি ক্লাবের নতুন কমিটি ঘোষিত”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com