মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
যশোরে প্রধানমন্ত্রীর জন্মদিনের দিন দু’যুবক ছুরিকাহত যশোরে ঘর ঝাড়ু দিতে যেয়ে গৃহবধূর মৃত্যু যশোরে পুকুরে পড়ে শিশুর মৃত্যু শার্শায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন ও দোয়া অনুষ্ঠান পালন রাজাপুরে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিকরগাছার বায়সা নতুন বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন পালিত রাজারহাটে আন্তর্জাতিক তথ‍্য অধিকার দিবস পালিত বঙ্গবন্ধু’র কন‍্যা শেখ হাসিনার ৭৫তম জন্ম দিনে ছাত্রলীগের আনন্দ র‍্যালী ও বৃক্ষরোপণ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে জনগনকে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি লামাকাজীতে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার কোবিড-১৯ এর টিকা প্রদান

জুঁইদন্ডী শাহ শরফিয়া একতা সংঘের কাউন্সিল অধিবেশন’২১ সম্পন্ন

চট্টগ্রাম প্রতিনিধি / ১৫৩ বার
আপডেট সময় শনিবার, ২৪ জুলাই, ২০২১

মুহাম্মদ গোলাম মোস্তফা জিলানীঃ প্রতিহিংসা পরিহার করে প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার মাধ্যমে এগিয়ে যেতে হবে। তরুণরাই আজ সমাজের চালিকাশক্তি। তাঁদের হাত ধরেই এগিয়ে যাচ্ছে সমাজ থেকে রাষ্ট্র। চিন্তা চেতনা মেধা যোগ্যতা ও পরিশ্রমের সুনিপুণ মিশেলের মাধ্যমে নতুন নতুন কৌশলের প্রতিফলন ঘটিয়ে সমাজ থেকে রাষ্ট্র আজ সৌন্দর্যের মাইল ফলক রচিত হচ্ছে। একে অপরের সাথে প্রতিহিংসার পরিবর্তে প্রতিযোগিতা ও প্রতিদ্বন্দ্বিতার নান্দনিক সব কৌশল আয়ত্ব করার মাধ্যমে এগিয়ে যাওয়ার প্রেরণাই তারুণ্যের শক্তি।

গতকাল ২২ জুলাই’২১ বৃহস্পতিবার বিকাল ৫.০০মি. ঐক্য, শৃঙ্খলা, সু-শিক্ষা, ত্যাগ ও সেবার ব্রত নিয়ে এগিয়ে চলা জুঁইদন্ডী শাহ শরফিয়া একতা সংঘের কাউন্সিল অধিবেশন শরফিয়া বারীয়া কমপ্লেক্স হল রুমে অনুষ্ঠিত হয়। উক্ত কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি ঢাকা বিশ্ববিদ্যালয় এর সম্মানিত কর্মকর্তা এম নঈম উদ্দীন উপরোক্ত আলোচনা করেন।

সংগঠনের আহ্বায়ক মোহাম্মদ ইলিয়াস এর সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন- সংগঠনের উপদেষ্টা, দেওয়ান হাট দেওয়ান মুসলিম এতিমখানা ও মাদ্রাসার সুপার জনাব মৌলানা মোস্তাক আহমদ আনোয়ারী, প্রধান বক্তা- উপদেষ্টা এম নূরুল আবছার কফিল, বিশেষ বক্তা প্রধান নির্বাচন কমিশনার ও সংগঠনের উপদেষ্টা- এম নাছির উদ্দীন, বিশেষ অতিথি হাফেজ ফখরুল ইসলাম, বক্তব্য রাখেন সংগঠনের বিদায়ী সভাপতি এম রেজাউল করিম রিয়াজ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান।

দেওয়ান মুসলিম এতিমখানা ও মাদ্রাসার সুপার, সংগঠনের উপদেষ্টা, উদ্বোধক- মৌলানা মোস্তাক আহমদ আনোয়ারী ও প্রধান বক্তা- উপদেষ্টা এম নূরুল আবছার কফিল বলেন- একতাই শক্তি একতাই বল এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঐক্যবদ্ধ শক্তি নিয়ে এগোলেই সফলতা আসবে। যে কোন পরিস্থিতিতে ঐক্যবদ্ধ অগ্রযাত্রায় যে কোন অসাধ্য সাধন করা যায়।

কাউন্সিল অধিবেশন পরিচালনা করেন আহ্বায়ক কমিটির সচিব আক্তারুজ্জামান বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে সকল সদস্যের ভোটাভুটির মাধ্যমে ইঞ্জিনিয়ার এম আব্দুল হালিমকে সভাপতি, মোহাম্মদ তৌহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক ও মোহাম্মদ রুবেল মিয়াকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ২০২১-২০২২ সেশনের কমিটি গঠন করা হয়।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com