মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
যশোরে পুকুরে পড়ে শিশুর মৃত্যু শার্শায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন ও দোয়া অনুষ্ঠান পালন রাজাপুরে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিকরগাছার বায়সা নতুন বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন পালিত রাজারহাটে আন্তর্জাতিক তথ‍্য অধিকার দিবস পালিত বঙ্গবন্ধু’র কন‍্যা শেখ হাসিনার ৭৫তম জন্ম দিনে ছাত্রলীগের আনন্দ র‍্যালী ও বৃক্ষরোপণ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে জনগনকে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি লামাকাজীতে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার কোবিড-১৯ এর টিকা প্রদান বাঁশখালীতে একেএমবি টিম কর্তৃক করোনা রোগীর কাফন-দাফন সম্পন্ন বিশ্বনাথে নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের নাগরিক সচেতনতা ও সাংস্কৃতিক অনুষ্টান

ঝালকাঠিতে অস্ত্র ও গুলিসহ মাদকদ্রব্য উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি / ৩০ বার
আপডেট সময় মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

মো. নাঈমঃ ঝালকাঠির রাজাপুরে আনসার কমান্ডার সুমনের সহায়তায় দেশীয় তৈরি একটা একনালা পাইপগান, দুই রাউন্ড গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা চাড়াখালি এলাকার মৃত সুলতান মৃধার পরিত্যাক্ত একটি টিনশেড ভবন এর মধ্য থেকে উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দশ বছর আগে থেকে সুলতান মৃধার টিনশেড ভবনটি পরিত্যাক্ত অবস্থায় থাকা দিনে দিনে এখানে একটি মাদকের আখরায় পরিনত হয়। ঘটনার দিন সকালে গালুয়া ইউনিয়ন আনসার কমান্ডার মো. সুমন হোসেনের কাছ থেকে খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে পরিত্যাক্ত ভবনের দোতলায় থাকা পুরাতন একটি ট্রাঙ্ক থেকে এক নালা একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, ৬ পিস ইযাবা, ১ গ্রাম গাঁজাসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

গালুয়া ইউনিয়ন আনসার কমান্ডার মো. সুমন জানান, পরিত্যাক্ত ভবনের মধ্যে মাদকের আখরা তৈরি হওয়ায় অনেক দিন থেকে আমরা নজরে নজরে রেখেছি। ঘটনার দিন মঙ্গলবার সকালে ভবনের মধ্যে লোকজন টের পেয়ে সুম ও তার সহকর্মী মেহেদি ঘটনা স্থলে যায়। তাদের উপস্থিতি টেরপেয়ে মধ্যে থাকা ৩ জন ছেলে অস্ত্রসহ মাদকদ্রব্য রেখে পালিয়ে যায়। পরে পুলিশে খবর দিলে তারা ঘটনা স্থলে এসে ঐ গুলো উদ্ধার করেন থানায় নিয়ে আসে।

রাজাপুর থানা ওসি (তদন্ত) অনিমেষ মন্ডল বলেন, দেশীয় তৈরী সদৃশ এক নালা একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, ৬ পিস ইয়াবা, ১ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। ডাইরী মুলে এগুলো আদালতে পাঠানো হবে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com