মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
লামাকাজীতে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার কোবিড-১৯ এর টিকা প্রদান বাঁশখালীতে একেএমবি টিম কর্তৃক করোনা রোগীর কাফন-দাফন সম্পন্ন বিশ্বনাথে নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের নাগরিক সচেতনতা ও সাংস্কৃতিক অনুষ্টান প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ঝিকরগাছা উপজেলা সেচ্ছাসেবকলীগের কেক কাটা ও বৃক্ষরোপন কর্মসূচি বিশ্বনাথে সৎপুর মাদ্রাসায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষ রোপন ওয়াশিংটনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন গৌরীপুরে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত কুষ্টিয়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী, তার স্ত্রী ও সার্ভেয়ারের বিরুদ্ধে দুদকের মামলা নওগাঁর নিয়ামতপুরে ৬ কোটি টাকা মূল্যের ৫০০ কেজি বেলে পাথর উদ্ধার কুষ্টিয়ায় সাহায্য চাইতে এসে মৃত্যুর কোলে ঢুলে পড়েন অজ্ঞাত নারী

ঝালকাঠিতে ইয়াং বাংলা ছাত্র ফ্রন্টের উদ্যোগে লঞ্চে মাস্ক বিতরণ

রিপোর্টারের নাম / ৩০ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

মো. নাঈমঃ সামাজিক সংগঠন ইয়াং বাংলা ছাত্র ফ্রন্টের উদ্যোগে বৃহস্পতিবার (১৯আগষ্ট) বিকালে ঝালকাঠি থেকে ঢাকাগামী সুন্দরবন ১২ লঞ্চে যাত্রীদের মধ্যে মাস্ক ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণ অনুষ্ঠানে অনন্যদের মধ্যে বক্তব্য দেন, ঝালকাঠি সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম পারভেজ ও সংগঠনের আহবায়ক আসিফ আল ইমরান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানজিলা তানজু, বরিশাল বি.এম কলেজের শিক্ষার্থী মোঃতৌহিদ হোসনে, শুভ, শাওন, সোহেল, ইমন, আবির, হৃদয়, সোহান, জনি, আলভি,মোঃএজাজ আহম্মেদ সহ অনেকে। সংগঠনের উপদেষ্টা মোঃ তরিকুল ইসলাম পারভেজ বলেন, করোনা মহামারীতে অসংখ্য লোক মারা গেছে।

সুতরাং আপনারা সকলে সচেতন হোন,মাস্ক পরুন, এতে দেশ ও দশের মঙ্গল হবে। সংগঠনের উপদেষ্টা মাইনুল ইসলাম মান্না বলেন, এই প্যানডেমিক অবস্থায় ইয়াং বাংলা ছাত্র ফ্রন্ট দলমত নির্বিশেষে অসহায় মানুষের পাশে দাড়িয়েছে এবং গণসচেতনতা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

বাংলাদেশ বাঁধনের কেন্দ্রীয় নেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের তরুণ নেতৃত্ব মাইনুল হোসেন শিমুল বলেন, ইয়াং বাংলা ছাত্র ফ্রন্টের কার্যক্রম সত্যিই প্রশংসার দাবি রাখে। ইয়াং বাংলা ছাত্র ফ্রন্টের আহ্বায়ক, আসিফ আল ইমরান বলেন “করোনা ভাইরাস মোকাবিলায় সাধারন মানুষের সচেতনতা বৃদ্ধি সবচেয়ে গুরুত্বপূর্ণ।

সরকারের একার পক্ষে এই প্যানডেমিক অবস্থা থেকে উত্তরণ অসম্ভব। তাই আমরা ইয়াং বাংলা ছাত্র ফ্রন্ট ঢাকাগামী যাত্রীদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ সহ জনসচেতনতা বৃদ্ধির চেষ্টা করে যাচ্ছি। ইতোমধ্যে আমরা এই করোনাকালীন সময়ে, এক হাজার দুস্থ মানুষের মাঝে খাবার বিতরন সহ নগদ অর্থ সহযোগিতা করেছি।

এছাড়া মেডিকেল ক্যাম্পের মাধ্যমে অসহায় মানুষের চিকিৎসা ব্যবস্থা করেছি। শিক্ষার্থীদের বিনামূল্যে শিক্ষার ব্যবস্থা করেছি।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com