মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
বাঁশখালীতে একেএমবি টিম কর্তৃক করোনা রোগীর কাফন-দাফন সম্পন্ন বিশ্বনাথে নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের নাগরিক সচেতনতা ও সাংস্কৃতিক অনুষ্টান প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ঝিকরগাছা উপজেলা সেচ্ছাসেবকলীগের কেক কাটা ও বৃক্ষরোপন কর্মসূচি বিশ্বনাথে সৎপুর মাদ্রাসায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষ রোপন ওয়াশিংটনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন গৌরীপুরে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত কুষ্টিয়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী, তার স্ত্রী ও সার্ভেয়ারের বিরুদ্ধে দুদকের মামলা নওগাঁর নিয়ামতপুরে ৬ কোটি টাকা মূল্যের ৫০০ কেজি বেলে পাথর উদ্ধার কুষ্টিয়ায় সাহায্য চাইতে এসে মৃত্যুর কোলে ঢুলে পড়েন অজ্ঞাত নারী ঝিনাইদহের সদর উপজেলা কৃষক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন পালিত

ঝালকাঠিতে মাদক মামলায় এক নারীর পাঁচ বছরের সশ্রম কারাদন্ড

ঝালকাঠি প্রতিনিধি / ৩০ বার
আপডেট সময় রবিবার, ২৯ আগস্ট, ২০২১

মো. নাঈমঃ ঝালকাঠি জেলা ও দায়রা জজ আদালত মাদক মামলায় তানিয়া আক্তারকে পাঁচ বছরের সশ্রম কারাদন্ড দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয়মাসে সশ্রম কারাদন্ড।

অপর আসামী মোঃ শাখাওয়াত হোসেন ওরফে ভাগ্নে সুমনকে বেকসুর খালাশ প্রদান করেছে। এই আদালতের বিচারক মোঃ শহিদুল্লাহ আসামী শাখাওয়াত হোসেনের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

২০১৬সালের ১০ জানুয়ারী বেলা ১টায় পূর্বচাঁদকাঠী এলাকার মা ও শিশু কল্যাণ কেন্দ্রের পিছনে জনৈক সালেহা বেগম ঘরের আঙ্গিণায় ১২০পিচ ইয়াবা ডিবি পুলিশের অভিযানে তানিয়ার কাছ থেকে উদ্ধার হয়।

এ বিষয়ে ডিবি পুলিশের এসআই বাদী হয়ে একই দিন ঝালকাঠি থানায় মামলা দায়ের করেন থানা পুলিশের তদন্ত কর্মকর্তা ফারুক হোসেন ১৬ সালের ৩১ জানুয়ারী আসামীদের বিরুদ্ধে অভিযোগপত্র আদালতে দাখিল করেন।

সাজাপ্রাপ্ত তানিয়া পূর্বচাঁদাকাঠী এলাকার সোহান ওরফে শামীম চৌধুরীর স্ত্রী এবং সাখাওয়াত হোসনে একই এলাকার সৈজদ্দিন হাওলাদারের পুত্র।

রায় প্রকাশকালীন সাজাপ্রাপ্ত তানিয়া আক্তার আদালতে অনুপস্থিত ছিল এবং তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়েছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com