বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
সিএনজি ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বিশ্বনাথে ১৫ গ্রামবাসীর স্মারকলিপি বিশ্বনাথে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের কর্মশালা নওগাঁর বদলগাছীতে চাষীদের মাঝে বিনামূল্যে স্প্রে মেশিন বিতরণ অনুষ্ঠিত…. ১২ কোটিরও বেশি টাকার মালিক নোয়াখালী বিআরটিএ কর্মকর্তা ফারহানুল ইসলাম! ঠাকুরগাঁওয়ে এমপি রমেশ সেনের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল তিস্তার ভাঙ্গন ঠেকাতে এলাকাবাসীর নিজস্ব অর্থায়নে বাশ ও গাছ দিয়ে বান্ডাল নির্মাণ কলারোয়ায় পুলিশের সোর্স এর হামলায় র্যাব এর সোর্পদ আহত বিশ্বনাথে প্রবাসী কল্যান সমিতির কর্তৃক কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ প্রদান সিরাজদিখানে নিটল টাটা মটরসের গ্রাহক বন্ধু সুরক্ষা মতবিনিময় সভা অনুষ্ঠিত রংপুর মেট্রোপলিটন পুলিশের তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠিত

ঝালকাঠিতে মৎস্য সপ্তাহে মাছের পোনা অবমুক্ত

রিপোর্টারের নাম / ২০ বার
আপডেট সময় সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

মো. নাঈম ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে সোমবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে জাতীয় মৎস্য সপ্তাহ ও মাছর পোনা অবমুক্তকরণে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল্লি যুক্ত হয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, ১৪ দলের মুখপাত্র ও সমন্বায়ক আলহাজ্ব আমির হোসেন আমু এমপি।
প্রধান অতিথির বক্তব্যে আমু বলেন বলেন, দেশের যেসব উন্মুক্ত খাস জলাশয়গুলো দখলে আছে সরকার সেগুলো পুনরুদ্ধার করার সিদ্ধান্ত নিয়েছে। জলাশয় গুলিতে মাছ চাষ করা হবে। বিদেশে যাতে মাছ রপ্তানি করা যায় তার ব্যবস্থা করা হবে। যারা ব্যক্তিগত পুকুর থাকা সত্ত্বেও মাছ চাষ করছেন না, মাছ চাষে আগ্রহী হলে সরকারের পক্ষ থেকে তাদের আর্থিকভবে সহযোগিতা করা হবে। নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান, বরিশাল বিভাগীয় মৎস্য উপপরিচালক আনিসুর রহমান তালুকদার ও ঝালকাঠি জেলা মৎস্য সম্পদ কর্মকর্তা রিপন কান্তি ঘোষ। এসময় উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা বেগম, নলছিটি থানা অফিসার ইন চার্জ মোঃ আতাউর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহমুদ আলম জোমাদ্দার, কৃষি কর্মকর্তা ইসরাত জাহান মিলি, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ও পৌর কাউন্সিলার তাজুল ইসলাম দুলাল চৌধুরী, সহকারী মৎস অফিসার রমনী কান্তি মিস্ত্রী প্রমুখ উপস্থিত ছিলেন। সভা শেষে উপজেলা পরিষদ মিলনায়তন সংলগ্ন জলাশয়ে মাছের কার্প জাতিয় মাছের পোনা অবমুক্ত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com