শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
গাঁড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে অগ্নিসংযোগ বোমা হামলা ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল যশোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার  আগমন উপশক্ষে নাভারণে আনন্দ মিছিল  বেনাপোলে গৃহবধুকে বেধে দুধুর্ষ ডাকাতি ! নগত টাকা ও স্বর্ণালাংকার লুট বেনাপোল দিয়ে দেশে ফিরল ২৪ কিশোর-কিশোরী বাঁশের তৈরি পণ্য বিক্রি করে চাঁর সদস্যের সংসার চালান পরিমল। যশোরের শাহজাদপুর সীমান্ত থেকে ৮০ পিচ স্বর্ণের বার উদ্ধার কিছুতেই বন্ধ হচ্ছেনা কপোতাক্ষে বালি উত্তোলন, চলছে হরিলুট শার্শা সীমান্ত থেকে ৮২ পিচ স্বর্ণের বার উদ্ধার শাহজাদপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত বেনাপোল চেকপোস্টে স্টোরের আড়ালে অবৈধ ও নিষিদ্ধ ঔষুধের ব্যবসা, ১২০০ পাতা ঔষধ জব্দ

ঝালকাঠিতে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে নতুন শাড়ি-লুঙ্গি বিতরণ

রিপোর্টারের নাম / ২২ বার / প্রিন্ট করুন
আপডেট সময় সোমবার, ৩ অক্টোবর, ২০২২, ৫:০৯ অপরাহ্ণ

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ- শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে নতুন শাড়ি, লুঙ্গি ও জামা বিতরণ করা হয়েছে। ঝালকাঠি সদর উপজেলার কির্ত্তীপাশা ইউনিয়নের খোর্দবহর গ্রামের সপ্তগ্রাম সম্মিলনী রাধা গোবিন্দ মন্দির ও দুর্গা মন্দির প্রাঙ্গনে রক্তকনিকা ফাউন্ডেশন এর আয়োজন করে।

সোমবার (৩অক্টোবর) সকাল ১১টায় অসহায়, দুস্থ ও দরিদ্র সনাতন ধর্মাবলম্বী বৃদ্ধ নারীদের শাড়ি, পুরুষদের লুঙ্গি ও শিশুদের জামা প্রদান করা হয়েছে।

এঅনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রক্ত কনিকা ফাউন্ডেশনের উপদেষ্টা, যুবলীগ নেতা ও সমাজসেবক ছবির হোসেন। বিশেষ অতিথি ছিলেন ডুমুরিয়া অমৃতবালা মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক সুরেশ সমদ্দার, মন্দির কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা নিরঞ্জন ব্যাপারী, রাধা গোবিন্দ মন্দির কমিটির সভাপতি সুজন ব্যাপারী।

রক্তকনিকা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি আশিক লিটনের সভাপতিত্বে উপদেষ্টা সাংবাদিক আতিকুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের জেলা সভাপতি লুৎফুন্নাহার ঐশি, সাধারন সম্পাদক আবিয়ান হাসান।

এসময় শতাধিক লোকজনকে শাড়ি, লুঙ্গি ও জামা দেয়া হয়। স্থানীয় জনসাধারণ স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করে সার্বিক সহযোগিতা করেন।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত