সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
সিলেটের পি.পি নওশাদ আহমদের সহধর্মিনীর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল ইছাপুরা ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বিশ্বনাথে ক্যান্সারে আক্রান্তের চিকিৎসা সহায়তা প্রদান করলেন প্রবাসী রাসেল আহমদ বিশ্বনাথে উপজেলা পূজা উদযাপন পরিষদের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ নোয়াখালীতে সেটেলমেন্ট অফিসারের ২৩ বছরের কারাদণ্ড শাহজাদপুরে সৌর বিদ্যুৎ চালিত সেচ প্রকল্প বাস্তবায়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত সিরাজদিখানে অবৈধ ড্রেজারে পাইপ অপসারণ রাজাপুরে স্কুলের আর্থিক অনিয়মের প্রতিবাদে ও জমি রক্ষার দাবিতে মানববন্ধন পাহাড়পুর বিষপাড়ায় পানিতে ডুবে- ডেড় বছর বয়সী শিশুর মর্মান্তিক মিত্যু ঝালকাঠিতে ১৬৯টি পূঁজা মন্ডপে প্রতিমা তৈরির কাজে কারিগররা ব্যস্ত

ঝালকাঠি পৌরসভার প্যানেল মেয়র তরুণ কর্মকার

ঝালকাঠি প্রতিনিধি / ৬৪ বার
আপডেট সময় মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১

মো. নাঈমঃ ঝালকাঠি পৌরসভার প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুণ কর্মকার। সোমবার পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার এ ঘোষণা দেন।

প্যানেল মেয়র ২ নির্বাচিত করা হয় ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবির খান ও প্যানেল মেয়র ৩ নির্বাচিত করা হয় সংরক্ষিত কাউন্সিলর তাছলিমা বেগমকে।

গত ২৮ আগস্ট এ সংক্রান্ত রেজ্যুলেশন করে পৌর পরিষদ। পৌর মেয়ররের কক্ষে প্যানেল মেয়র ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও কোষাধ্যক্ষ মো. মনিরুল ইসলাম তালুকদার।

প্যানেল মেয়র তরুণ কর্মকার ঝালকাঠি জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি। তরুণ কর্মকার প্যানেল মেয়র নির্বাচিত হওয়ায় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com