শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:১০ অপরাহ্ন

ঝালকাঠি বিএনপির আহবায়ক কমিটির সদস্য গ্রেফতারে জেলা ছাত্রদলের নিন্দা

ঝালকাঠি প্রতিনিধি / ২০ বার
আপডেট সময় সোমবার, ২৩ আগস্ট, ২০২১

মো. নাঈমঃ বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপি ঝালকাঠি জেলা শাখার আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম জামাল গত ২১আগষ্ট আমেরিকা থেকে দেশে ফিরলে এয়ারপোর্টে তাকে ইমিগ্রেশন পুলিশ আটক করেন।

রাজনৈতিক ষড়াযন্ত্রমূলক মিথ্যা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। পুলিশ বাহিনীর এমন বর্বর ঘটনার তীব্র নিন্দা ও চরম প্রতিবাদ জানান ঝালকাঠি জেলা ছাত্রদলের সভাপতি মো আরিফুর রহমান খান ও সাধারণ সম্পাদক গিয়াস সরদার দিপু।

ঝালকাঠি জেলা ছাত্রদলের রবিবার রাতে এক বিবৃতিতে ছাত্রদলের সভাপতি মো আরিফুর রহমান খান বলেন, বর্তমানে দৃশ্যপটে মনে হয় একদলীয় শাসন ব্যবস্থা পাকাপোক্ত করাই প্রজাতন্ত্রের এই অসূর বাহিনীর একমাত্র ব্রতী।

বাংলাদেশ এখন ভয়াল দূঃসময় অতিক্রম করছে। বিরোধী দলের নেতা কর্মীদের চলাফেরা কোন স্বাধীনতা নেই। তাদের জীবনের কোনো নিরাপত্তা নেই। গণতান্ত্রিক সকল অধিকার হরন করে তাদের স্থায়ী ঠিকানা করা হয়েছে কারাগার গুলোতে।

ছাত্রদলের সাধারণ সম্পাদক গিয়াস সরদার দিপু বলেন, রফিকুল ইসলাম জামাল রাজপথে একজন পরীক্ষিত নেতা। তাকে এভাবে গ্রেফতার করে রাজপথ থেকে দূরে রাখা যাবে না।

তিনি আইনি প্রক্রিয়ায় মুক্ত হয়ে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে আবারও সক্রিয় হবেন। নেতৃদ্বয় অবিলম্বে রফিকুল ইসলাম জামাল এর নিঃশর্ত মুক্তি দাবী করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com