শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৭:০২ অপরাহ্ন

ঝিকরগাছায় ইউপি সদস্য লিটন হত্যা মামলার চার্জশিট

রিপোর্টারের নাম / ২৫ বার
আপডেট সময় রবিবার, ১০ অক্টোবর, ২০২১

ঝিকরগাছা প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছার পাঁচপোতা গ্রামে বোমা বানানোর সময় বিস্ফোরণে নিহত ইউপি সদস্য নাজমুল আলম লিটন হত্যা মামলায় আদালতে চার্জশিট জমা দিয়েছে পুলিশ।

এতে অভিযুুক্ত সাইফুল ইসলাম সাগর ঝিকরগাছার বরুনহাল গ্রামের আলী বক্স দপ্তরির ছেলে। আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা এসআই সিরাজুল ইসলাম।

মামলার তদন্তে বলা হয়েছে, অভিযুক্ত সাইফুল ইসলাম সাগর ঢাকায় মুহুরির কাজ করতেন। করোনায় লকডাউনের কারনে তিনি গ্রামের বাড়ি ঝিকরগাছায় চলে আসেন।

গত ৯ মে মেম্বর নাজমুল আলম লিটন ও সাইফুল ইসলাম সাগর পাঁচপোতা গ্রামের রফিক মেম্বরের পরিত্যক্ত একটি টিনের ঘরে বোমা তৈরি করছিল।

এ সময় বোমার বিস্ফোরণ ঘটে। বোমার আঘাতে নাজুমল আলম লিটন গুরুতর আহত হয় ও পরে তার মৃত্যু হয়। এসময় সাইফুল ইসলাম সাগর পালিয়ে যায়।

এ ঘটনায় বাঁকড়া তদন্ত কেন্দ্রের এসআই কাজী সাহিদুজ্জামান বাদী হয়ে নিহত নাজমুল আলম ও সাগরকে আসামি করে হত্যা ও বিস্ফোরক আইনে ঝিকরগাছা থানায় মামলা করেন।

পরে পুলিশ সাইফুল ইসলাম সাগরকে আটক করে। ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দিও দেয় সাগর।

তার দেয়া জবানবন্দি ও সাক্ষীদের বক্তব্য যাচাই বাছাই করে ঘটনার সাথে জড়িত থাকায় সাইফুল ইসলাম সাগরকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা।

বিস্ফোরণে মেম্বর নাজমুল আলম লিটন নিহত হওয়ায় মামলা থেকে তাকে অব্যহতির আবেদন করা হয়েছে চার্জশিটে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com