রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
যশোরে নির্বাচনের আগের দিন স্বতন্ত্র প্রার্থীর কর্মী খুন বাড়ি ফেরা হলোনা ৩ নারী শ্রমিকের হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে ভবন নির্মাণ, পুলিশের হস্তক্ষেপে কাজ স্থগিত বিশ্বনাথে এবিসি ইংলিশ ইনষ্টিটিউটের সেমিনার সম্পন্ন বিশ্বনাথে শীত বস্ত্র বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া চাকিরপশার ইউপি নির্বাচনে রানু সোহরাওয়ার্দীর নির্বাচনী সভায় জনতার ঢ্ল প্রথমবারের মতো নারী বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশ রাজাপুরে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতিককে বিজয়ী করতে আইসিটি প্রতিমন্ত্রী নির্দেশ হাফ পাসের দাবিতে পুরান ঢাকায় বিক্ষোভ মিছিল

ঝিনাইদহে টাকা চাওয়াও সংঘর্ষ আহত ১২ আটক ৬

রিপোর্টারের নাম / ২৪ বার
আপডেট সময় বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

আব্বাস আলী। ঝিনাইদহ জেলা প্রতিনিধি
বুধবার, ২৪শে নভেম্বর, ২০২১

ঝিনাইদহের শৈলকুপায় এক কাঠমিস্ত্রী তার পারিশ্রমিকের বাকীটাকা চাওয়াকে কেন্দ্র করে দু-দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

আজ বুধবার (২৪শে নভেম্বর) সকালে উপজেলার ৩নং দিগনগর ইউনিয়নের রতনপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয়পক্ষের ১২ব্যক্তি আহত হয়বলে জানা যায়। আহতদের ঝিনাইদহ সদরহাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় দুটি বাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে পৌছে ৬ ব্যক্তিকে আটক করেছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, গত ৬ মাস আগে রতনপুর গ্রামের হযরত জোয়ার্দ্দার তার ব্যবহারের জন্য কয়েকটি ফার্নিচার তৈরী করেন একই গ্রামের কাঠমিস্রী রণ হোসেনের দিয়ে। দীর্ঘদিন পর রণ তার পারিশ্রমীকের পাওনা ২ হাাজর টাকা হযরতের নিকট চাইলে আজ সকালে রণর উপর হামলা চালায় হযরত জোয়ার্দ্দার।

এ ঘটনাকে কেন্দ্র করে রতনপুর গ্রামের মতিয়ার মেম্বর ও সাইদুল খাঁর সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরেন। এ সময় ওলিয়ারখাঁ, মতিয়ার জোয়ার্দ্দার, শিমুল জোয়ার্দ্দার, এরশাদ জোয়ার্দ্দার, মিন্টুমালিথা, টেন্টুমালিথা, হামিদ জোয়ার্দ্দার, জোয়াদ জোয়ার্দ্দারসহ ১২ ব্যক্তি আহতহন। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের সময় মনসুর জোয়ার্দ্দার ও জোয়াদ জোয়ার্দ্দারের বাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসেন এবং ঘটনার সাথে জড়িত সন্দেহে ৬ ব্যক্তিকে আটক করে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রফিকুল ইসলাম বলেন, পাওনাটাকা চাওয়াকে কেন্দ্র করে রতনপুর গ্রামে দু-দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে পুলিশ ৬ ব্যক্তিকে আটক করা হয়েছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com