শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০২:৩৬ অপরাহ্ন

ঝিনাইদহ ২ নং মধু হাটি ইউনিয়ন সবার সেরা

মোঃ বাবলু মিয়া / ১৮৪ বার
আপডেট সময় শুক্রবার, ৪ জুন, ২০২১, ৫:২৮ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টারঃ ২০২১- আবারও চলে এলো নির্বাচন ২ নং মধু হাটি ইউনিয়ন নৌকার মাঝি হয়ে এসেছিলেন জনাব ফারুক হোসেন জুয়েল মধু হাটি ইউনিয়ন বাসির পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা রইলো। জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মধু হাটি ইউনিয়ন নৌকার প্রতীক নিয়ে নির্বাচিত জনবান্ধব চেয়ারম্যান জনাব ফারুক হোসেন জুয়েল। দেশ দরদী মা ও মাটি মানুষের নেতা,একজন উন্নয়নের কারীগর ও মানবতার ফেরিওয়ালা সুখ দুঃখের সাথী।একজন সুযোগ্য সৎ নেতা,অসহায় মেহনতী খেটে খাওয়া মানুষের পাশে সব সময় খোঁজ খবর রাখেন। জনগণ বলে,জনবান্ধব জুয়েল চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে ২ নং মধু হাটি ইউনিয়নে সর্ব ক্ষেত্রে তুমুল পরিবর্তন আনতে সক্ষম হয়েছেন।তিনি দলমত নির্বিশেষে সবার অন্তরে জায়গা করে নিয়েছেন।নিজের কথা না ভেবে জনগণের জন্য নিজেকে বিলিয়ে দিয়েছেন।এই মধু হাটি ইউনিয়ন বিগত দিনে ইউনিয়ন বাসীর উন্নয়নে সরকারি সহযোগিতায় বিভিন্ন রাস্তাঘাট, কালভার্ট,ব্রীজ,পুরাতন রাস্তা মেরামত, নতুন রাস্তা নির্মাণ,কমপ্লেক্স ভবন, ঝিনাইদহ জেলার মধ্যে মধু হাটি ইউনিয়ন সবার সেরা। শুধু তাই নয় এই মহামারী করোনাভাইরাস বাংলাদেশে যখন শুরু হয়,মাননীয় প্রধানমন্ত্রী জনোনেত্রী শেখ হাসিনা সরকারের নির্দেশে জনগনের পাশে দাঁড়ান,ঠিক সেই মুহূর্তেই এই মধু হাটি ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তিন শত জনোগনের ত্রাণ খাদ্য সামগ্রী বিতরণ শুভ উদ্বোধন করেছিলেন।সেই থেকে ত্রাণ খাদ্যসামগ্রী গরিব দুঃখী অসহায় পরিবার দুস্ত,পঙ্গু ,প্রতিবন্ধী,ভিক্ষুক,পথচারী ফেরিওয়ালা,মটর শ্রমিক,ও দিনমজুর সহ খাদ্য সামগ্রী বিতরণ করেছিলেন।আরও বয়স্ক ভাতা,বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতা ,ভিক্ষুক ভাতা,মাতৃকালীন ভাতা সহ মাননীয় প্রধানমন্ত্রী ঈদ উপহার।

২৫ শত টাকা বিকাশে মাধ্যমে জনগণ পেয়েছেন।আরো পেয়েছেন,প্রতি মাসের ৩০ কেজি চাউল ও ১০ টাকা কেজি চাউল মহামারী করোনাভাইরাস প্রথম ধাপে ও দ্বিতীয় ধাপে।২ নং মধু হাটি ইউনিয়ন ১০ থেকে ১২ হাজার অসহায় পরিবার সুযোগ সুবিধা পেয়েছেন। ৮০ ভাগ মানুষ এই সুযোগ সুবিধা ভোগ করেছেন।বিতরনের মধ্যে ছিলো,যেমন চাল , ডাল , আলু , তেল , সাবান মাক্স, হ্যান্ড গ্লাভস, স্যানিটাইজার, শিশুখাদ্য, আটা, ময়দা , সেমাই, চিনি, শাকসবজি, দুধ সহ নিজস্ব অর্থায়নে তিনি যাকাত,দিয়েছেন।শাড়ি লুঙ্গি,ফতুয়া,পাঞ্জাবি ৫০০ শত টাকা উপহার দিয়েছেন।মধু হাটি ইউনিয়নের কিছু চিত্র তুলে ধরা হলো,তা ছাড়া ইউনিয়নের আনাচে কানাচে অসংখ্য স্ট্রীটলাইট স্থাপন,মসজিদ, মাদ্রাসা, মন্দির নির্মাণ, হেরিং রাস্তা, পিচ রাস্তা,শতভাগ বিদ্যুৎ সহ অনেক কিছু উন্নয়ন করেছেন।এই ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের বিভিন্ন জায়গায় সোলার প্যানেল স্থাপনের মাধ্যমে তিনি এই মধু হাটি ইউনিয়ন বাসী কে আলোকিত করে তুলেছেন।তিনি মধু হাটি ইউনিয়ন বাসীর উন্নয়নে এমন অসংখ্য উন্নয়ন মূলক কাজ করে সবাই কে অবাক করে দিয়েছেন।এলাকাবাসীর যে কোন সমস্যা তিনি গুরুত্ব সহকারে সমাধানের চেষ্ঠা করেন বিধায় প্রতিদিন হৃদয়ের টানে,ভালো বাসার টানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাঁর কাছে ছুটে আসে। এ দিকে এই ইউনিয়নে ব্যাপক উন্নয়নের ফলে বর্তমান জনসাধারণ তার প্রতি শতভাগ সন্তুষ্ট রয়েছে।তিনি ইউনিয়ন বাসীর কল্যাণে বিগত বছরগুলোতে যে পরিমান উন্নয়নমূলক কাজ সম্পন্ন করেছেন।তা দৃশ্যমান এবং প্রশংসাযোগ্য,উন্নয়ন ও জনপ্রিয়তায় জানতে সরেজমিনে জনসাধারণ মানুষের ভালো বাসার চেয়ারম্যান জুয়েল।এই ইউনিয়ন বাসীর সৌ-ভাগ্য যে, জনাব ফারুক হোসেন জুয়েলের মত একজন জনবান্ধব সৎ,দক্ষ,মেধাবি,পরিশ্রমি ইউপি চেয়ারম্যান পেয়ে আমরা ধন্য।

বিগত দিনে কোন ইউনিয়ন চেয়ারম্যান করতে পারেনি।জরাজীর্ণ রাস্তাঘাট গুলো কে সংস্কার করে নতুন পাকা রাস্তা নির্মাণ করে ইউনিয়ন বাসীর যোগাযোগের ক্ষেত্রে এক অভূতপূর্ণ সাফ্যলের স্বাক্ষর রেখেছেন এই চেয়ারম্যান।তাই আমাদের ইউনিয়ন উন্নয়ন অধিকাংশ উন্নয়নমুলক কাজ ইতোমধ্যে সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হয়েছেন।বাকি কাজ গুলো বর্তমানে চলমান,চেয়ারম্যান বলেন জনগণের পাশে থেকে নিজেকে বিলিয়ে দিতে চাই।আমি শতভাগ আশাবাদী জনগণ পুনরায় বিনা প্রতিদ্বন্দিতায় আমাকে আবারও মধু হাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে জয়যুক্ত করবে ইনশাল্লাহ।যারা নির্বাচন করতে ইচ্ছুক তাদের মধ্য থেকে যে বেশী কর্মি বান্ধব এবং আওয়ামীলীগের সকল অঙ্গ-সংগঠনকে টিকিয়ে রাখতে সক্ষম দল তাকেই নমিনেশন দেবে। এবং স্থানীয় জনগনের মতামতের ভিত্তি করে নির্ধারন করা হবে।আওয়ামী লীগ সব সময় যোগ্যতা ও জনসমর্থনকে মূল্যায়ন করে। এবারও তার ব্যতিক্রম হবে না। যোগ্য ব্যাক্তি কেই দলীয় ভাবে মনোনয়ন দেবেন বলে তিনি আশাবাদী।২ নং মধু হাটি ইউনিয়ন চেয়ারম্যান জনাব ফারুক হোসেন জুয়েলের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন মধু হাটি ইউনিয়ন বাসীকে





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com