শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
ওই ২৪০ জনের কাউকে ছাড়ছি না: স্বাস্থ্যমন্ত্রী বিজয় দিবসে দেশের সব মানুষকে শপথ করাবেন প্রধানমন্ত্রী শ্রীলেখার খোলামেলা ফটোশুটের ভিডিও ভাইরাল জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ১০নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ যশোরে অন্ত:স্বত্তা স্ত্রী হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড যশোরে ৬ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু খাজাঞ্চি পশ্চিম ইউনিয়ন আল ইসলাহ’র কমিটি: সভাপতি মোসাদ্দিক সম্পাদক নিজাম বর্ণাঢ্য আয়োজনে বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা

টংগীবাড়িতে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা মেম্বারকে মারধর

মুন্সীগঞ্জ প্রতিনিধি / ২০২ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১১:৫৬ পূর্বাহ্ন

নাসিমা সুলতানা, রিতাঃ মুন্সীগঞ্জের টংগীবাড়ি উপজেলার সোনারং-টংগীবাড়ি ইউনিয়নের চলমান ১,২,৩,নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মেম্বার হেনা বেগম মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় হামলার স্বাীকার হয়ে এখন হাসপাতালে চিকিৎসাধীন।

আহত মহিলা মেম্বার হেনা বেগম জানায়, আমার স্বামী মোতালেব মজুমদার (৫০) দীর্ঘদিন মাদকের সাথে জড়িত থেকে খিলপাড়া এলাকায় মাদকের রাজ্য কায়েম করছি। আমি অনেকবার চেষ্টা করেও তাকে কন্টোলে আনতে পরিনা। তার এই মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে ,আলী আহম্মেদ মজুমদার (৩৫) আলী আকবর মজুমদার (৪০) হেনা আক্তার (৩৩) রুনা আক্তার (৩৩) সর্ব পিতা আলাউদ্দিন মজুমদার ও জামাল বেপারীর ছেলে শাহিন বেপারী (২০) সহ একটি সংঘবদ্ধ মাদক সেন্ডিকেট এই মাদকের ব্যবসা চালিয়ে আসছে এবং এলাকায় প্রভাব বিস্তার করছে। আমি অপরাহ হয়ে গত বৃধবার সকাল ৯টার সময় আমার শাশুরী লালমতির ঘরে মাদক সেবন করার সময় আমি গিয়ে দেখি মাদক ইয়াবা টেবলেট খাওয়া অবস্থায় হাতে নাতে ধরে পুলিশের হাতে তুলে দিলে ঘন্টা খানেক পর পুলিশ তাদের ভিন্ন কৌশল ব্যবহার করে আটককৃতদের ছেড়ে দেয়।

বেলা ১ টার সময় আমি নিজ বাড়ি থেকে বাজারের উদ্দ্যেশে রওনা দিয়ে বাক্কার মজুমদারের বাড়ির সামনে আসলে উৎপেতে থাকা ১নং আসামীর নির্দেশে আমার উপর অতর্কিত হামলা চালায় আমাকে শীলতাহানী করে গলায় থাকা ১ ভরি ওজনের স্বর্নেও চেইন চিনিয়ে নিয়ে যায়, আমার অত্মচিৎকারে আশে পাশের লোকজন ছুটে এলে আসামীগন পালিয়ে যায়। এবং এলাকাবাসি আমাকে টংগীবাড়ি উপজেলা কমপ্লেক্সে ভর্তি করেন।

এবিষয়ে আহত মহিলা মেম্বার হেণার বড় ছেলে আশাফুল ইসলাম বাদী হয়ে টংগীবাড়ি থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগকারী আশাফুল বলেন,পুলিশ কোন রকম হস্তক্ষেপ নেইনি । মাদককের বিরুদ্ধে প্রতিবাদ করায় আজ আমার মা হাসপাতালে আর অন্যদিকে আমরা হুমকির মুখে রয়েছি।

এবিষয়ে টংগীবাড়ি থানার অফিসার ইনচার্জ মো: হারুন অর রশীদ জানায়,এই ঘটনায় দুপক্ষেই থানায় অভিযোগ হয়েছে তদন্তক্রমে ব্যবস্থা নেওয়া হবে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com